দাউদপুর ভোটের মাঠে পাপ্পা গাজী

ইউনিয়ন দাউদপুর ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম: আসন্ন দাউদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ের ধারা অব্যাহত রাখতে প্রচারণায় ব্যস্ত সময় পার করছে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ। সোমবার ( ৫ অক্টোবর) বিকালে দাউদপুরের কালনী বাসস্ট্যান্ড সংলগ্ন মাঠে  আওয়ামী লীগ সমথিত প্রার্থী নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টারের নির্বাচনী জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা। তার আগমনে জনসভা জনসমুদ্রে রূপ নেয়। ব্যাপক তরুণ ভোটারদের উপস্থিতি লক্ষ্য করা যায়। এসময় তরুণ শিল্প উদ্যোক্তা গাজী গোলাম মর্তুজা পাপ্পা দলীয় নেতাকর্মী এবং দাউদপুরবাসীর উদ্দেশে বলেন, ডিজেলের গাড়ীতে কখন পেট্রোল দিতে নেই। তাহলে গাড়ী গন্তব্যে পৌছাতে পারবে না। যেখানে সরকার গঠন করছে আওয়ামী লীগ, এমপি আওয়ামী লীগের, উপজেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগের সেখানে অন্যদলকে ভোট দিলে কাঙ্খিত উন্নয়ন সম্ভব না। নৌকা উন্নয়ন এবং স্বাধীনতার প্রতীক। দাউদপুরে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোটদিন। আমরা প্রত্যেকটা ভোটারের কাছে যাব। তাদেরকে নৌকায় ভোটদিতে উৎসাহিত করব। জাহাঙ্গীর মাস্টার আওয়ামী লীগের প্রার্থী। তার প্রতি গাজী পরিবারের পূর্ণসমর্থন রয়েছে। দাউদপুরবাসীর কাছে গাজীর পরিবারের পক্ষ থেকে নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টারকে তুলে দিয়ে গেলাম। আপনারা ২০ অক্টোবর সারাদিন স্বাস্থ্যবিধি মেনে নৌকায় ভোটদিয়ে জাহাঙ্গীর মাস্টারকে বিজয়ী করবেন। নৌকা হারলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হেরে যাবে। আমাদের দলীয় নেতাকর্মীদের প্রতি অনুরোধ থাকবে আপনারা ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয়ে কাজ করবেন। কোনো বিশৃঙ্খলা না হয় সেদিকে নজর রাখবেন। জনগণ আমাদের সাথে আছে। নির্বাচনকে কেউ যেনো প্রশ্নবিদ্ধ করতে না পারে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া, এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতা ইঞ্জি.শেখ সাইফুল ইসলাম, দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন, সাধারণ সম্পাদক ও নৌকার প্রার্থী নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার, আওয়ামী লীগ নেতা এমায়েত হোসেন, ‍মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাবিবুল কাদির তমাল, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতাসহ অনেকে।

প্রসঙ্গত রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের বড় ছেলে গাজী গোলাম মর্তুজা পাপ্পা। রূপগঞ্জে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *