তৃণমূল বিএনপির নেতারা বিএনপিতে যাচ্ছে

রাজনীতি শীর্ষ সংবাদ

অনলাইন রিপোর্ট:

বিএনপি ভেঙে নতুন দল গঠনে চেষ্টারত কিংস পার্টি খ্যাত তৃণমূল বিএনপির নারায়ণগঞ্জের নেতারা বিএনপিতে যোগ দেওয়ার চেষ্টা করছে। এরই মধ্যে জেলা তৃণমূল বিএনপির আহবায়ক আলী হোসেন বিএনপি নেতাদের হাতে ফুল দিয়ে যোগ দিয়েছেন। এছাড়া দীর্ঘ বছর আওয়ামী লীগের সঙ্গে রাজনীতি করা নেতারাও এখন বিএনপিকে ম্যানেজ করে দলে ভিড়তে চাচ্ছেন যা নিয়ে নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীদের ভেতরে ক্ষোভ কাজ করছে।

জানা গেছে, বিএনপি থেকে বহিস্কৃত তৈমূর আলম খন্দকার ৭ জানুয়ারীর নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে প্রতিদ্বন্দ্বিতা করেন। তখন তৃণমূল বিএনপির জেলার কমিটি গঠন করা হয় যেখানে আহবায়ক ছিলেন মোহাম্মদ আলী। মোহাম্মদ আলী বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য কাজী মনিরুজ্জামানের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে নিজ এলাকায় আধিপত্য বিস্তার করার চেষ্টা করছেন।

এছাড়া রূপগঞ্জ আওয়ামী লীগ নেতা আলী আহম্মেদ ও তারাবো ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক বিগত সময়ে সাবেক এমপি গোলাম দস্তগীর গাজীর আশ্রয়ে ছিলেন। পরে আওয়ামী লীগ সরকারের পতন ঘটলে তারা প্রত্যেকেই কাজী মনিরুজ্জামানের বলয়ে ফিরে আসেন।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেন, আমরা যখন গত ১৬ বছর আন্দোলন সংগ্রাম করছিলাম তখন যারা শামীম ওসমানের ছত্রচ্ছায়ায় থেকে তার ছেলে ও স্ত্রীকে সঙ্গে নিয়ে ইন্টারনেট, ভূমিদস্যুতা, তেল চুরি করে অর্থ সম্পদে বলিয়ান হয়েছে এখন সেই তারাই ৫ আগস্ট থেকে জেলার বিভিন্ন স্থানে লুটপাট, সন্ত্রাস, চাঁদাবাজি করছে। বিএনপি তাদের কখনোই আশ্রয় প্রশ্রয় দিবে না। এ বিষয়ে আমরা সবসময় সজাগ রয়েছি।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *