রূপগঞ্জে পুলিশের ধাওয়া খেয়ে মৃত্যু

ইউনিয়ন দাউদপুর শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: পুলিশের ধাওয়া খেয়ে খলিলুর রহমান (৩৪) নামে এক জুয়াড়ির মৃত্যুর অভিযোগ ওঠেছে।সোমবার (১০আগস্ট) রাত ১২টার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের বেলদি বাজারের কফিলউদ্দিন মার্কেটের ছাদ থেকে পরে এ ঘটনা ঘটে। এছাড়াও আরও তিন জুয়াড়িকে পুলিশ আটক করেন। মৃত খলিলুর রহমান উপজেলার দাউদপুর ইউনিয়নের বেলদি এলাকার মৃত আব্দুল আউয়ালের ছেলে। আটককৃতরা হলেন, একই উপজেলার দাউদপুর ইউনিয়নের বেলদি কাজীপাড়া এলাকার আলীম উদ্দিনের ছেলে সিদ্দিক ওরফে সিদু (৩৫), আজগর আলীর ছেলে সাইফুল (৩০) ও অজিদ মিস্ত্রির ছেলে সজল (২৩)।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার বেলদি বাজারের কফিলউদ্দিন মার্কেটের ছাদে প্রতিদিনই বসে এই জুয়ার আসর। গোপন সংবাদের ভিত্তিতে ভোলাব ফাঁড়ির এএসআই আনিছুর রহমানের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে তিন জুয়াড়িকে আটক করে। এ সময় পুলিশের ধাওয়া খেয়ে আটক এড়াতে দ্রুত পালিয়ে যেতে ছাদ থেকে লাফিয়ে পড়ে ঘটনাস্থলে খলিলুর রহমানের মৃত্যু হয়।

এ ব্যাপারে মুঠোফোনে ভোলাব ফাঁড়ির এএসআই আনিছুর রহমানের কাছে জানতে চাইলে তিনি জানান, আমি জুয়াড়িদের পরিবারের লোকজনের সাথে কথা বলেছি, এটা শেষ হচ্ছে। এবিষয়ে আপনাদের বড় বড় সাংবাদিকদেরও জানানো হয়েছে। আমি অনেক ব্যস্ত এখন কথা বলতে পারবো না।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, দাউদপুর ইউনিয়নের বেলদি বাজারের কফিলউদ্দিন মার্কেটের ছাদে জুয়াড়িরা জুয়া খেলছে এমন সংবাদ পেয়ে পুলিশ সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছালে জুয়াড়িরা পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন ছাদ থেকে পড়ে মারা যায়। অপর তিন জুয়াড়িকে আটক করা হয়। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *