চালক সেজে মাদক পাচার

নারায়ণগঞ্জ

সংবাদ বিজ্ঞপ্তি:

চালক সেজে মাদক পাচারের সময় এক মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ (সিপিএসসি ,নারায়ণগঞ্জ)। বৃহস্পতিবার ( ১ অক্টোবর) বিকালে সোনারগাঁ থানাধীন আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে ঢাকাগামী পাকা রাস্তার উপর র‌্যাব-১১ চেকপোষ্ট স্থাপন করে চালকবেশী মাদক পাচারকারী মোঃ জহিরুল হক (৩০) গ্রেফতার করে । এসময় পিকআপ গাড়ি তল্লাশী করে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। জব্দ করা হয় মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি পিকআপ গাড়ি।

শুক্রবার ( ২ সেপ্টেম্বর) সকালে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান , আসামী মোঃ জহিরুল হক কুমিল্লা জেলার চান্দিনা থানাধীন কেরনখাল এলাকার মোঃ হাবিবুর রহমানের ছেলে। দীর্ঘদিন ধরে অবৈধভাবে পরিবহন চালকের ছদ্মবেশে সে পিকআপ গাড়িযোগে অভিনব কায়দায় কুমিল্লা জেলা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার পিক-আপ গাড়ীর পাটাতনের নিচে বিশেষ পদ্ধতিতে গোপন প্রকোষ্ট তৈরি করে গাঁজা ভর্তি অবস্থায় ঝালাই দিয়ে নিয়মিত গাঁজা পরিবহন করত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী স্বীকার করে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা সীমান্ত দিয়ে অবৈধভাবে নিষিদ্ধ মাদক দ্রব্য গাঁজা প্রবেশ করায় এবং চালকের ছদ্মবেশে বিশেষ কৌশলে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে থাকে। গ্রেফতারকৃত আসামী’র বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *