চনপাড়ায় আত্মরক্ষায় কিশোরীদের প্রশিক্ষণ কৌশল

ইউনিয়ন চনপাড়া ফিচার শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম:

নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ (২০২০) উপলক্ষে রূপগঞ্জ উপজেলার চনপাড়ায় কিশোরীদের আত্মরক্ষার প্রশিক্ষণ কৌশল অনুষ্ঠিত হয়েছে। বুধবার ( ২ ডিসেম্বর) সকালে  চনপাড়া শেখ রা‌সেলনগর এলাকায় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নিদেশনায় একশন এইড বাংলাদেশ ও চনপাড়া কমিউনিটি ক্লিনিকের সহযোগিতায় কিশোরীদের এই আত্মরক্ষার প্রশিক্ষণ কৌশল আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: বজলুর রহমান, চনপাড়া ক‌মিউ‌নি‌টি ক্লি‌নি‌কের মে‌ডি‌কেল অ‌ফিসার ডাক্তার নুসরাত কা‌দিরসহ স্থানীয় গন্যমান্য ব্য‌ক্তিরা উপ‌স্থিত ছি‌লেন।

এসময় কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: বজলুর রহমান বলেন, নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে গত ২৫ নভেম্বর থেকে চনপাড়ায় নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ (২০২০) শুরু হয়েছে। চলবে ১৬ দিনব্যাপী। এই পক্ষ পালনে বিভিন্ন কর্মসূচি নেওয়া হয়েছে। 

তিনি বলেন, আমাদের নেতা গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে। তিনি আমাদের নির্দেশ দিয়েছেন যেখানেই নারী ও শিশুর প্রতি নির্যাতন হবে সেখানেই এলাকাবাসীকে সাথে নিয়ে প্রতিবাদ করতে ।চনপাড়াবাসী নারী নির্যাতনের বিরুদ্ধে জেগে উঠেছে। এখন থেকে চনপাড়ায় কোন নারী নির্যাতনকারীর স্থান হবে না। আমরা নারীদের সেইভাবেই গড়ে তুলবো।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *