গোলাকান্দাইলে ছাত্রলীগের লিফলেট বিতরণ

গোলাকান্দাইল ফিচার

রূপগঞ্জে করোনা ভাইরাস সংক্রমণ রোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করেছে গোলাকান্দাইল ইউনিয়ন ছাত্রলীগ । শনিবার ( ২১ মার্চ) সকালে গোলাকান্দাইল ইউনিয়নের ডহরগাও ,হোড়গাঁও ,সাওঘাট ,মুজিবর রহমান উচ্চ বিদ্যালয় এলাকায় চালক ,হেলপার ,দোকানদার ও পথচারীদের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয় । এসময় উপস্থিত ছিলেন, ভুলতা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ফরহাদ সিকদার , গোলাকান্দাইল ইউনিয়ন ছাত্রলীগ নেতা নাইম,হাবিব,রিয়াদ সফিকুল,ইয়াসিন, রাজন, মামুন, শামীম জনি, । করোনা প্রতিরোধে জনসচেতনতামূলক কর্মসূচির আয়োজন করে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ। 

এসময় ভুলতা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ফরহাদ সিকদার বলেন,  বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ করোনা ভাইরাস রোধে মাঠে রয়েছে। জনগণকে সচেতন করছে। যতদিন করোনা আক্রান্তের সংখ্যা কমে না আসবে ততদিন আমরা ছাত্রলীগ মাঠে থাকব। রূপগঞ্জের প্রত্যেকটা ইউনিয়নের মানুষকে সচেতন করব।  

প্রসঙ্গত করোনা আতঙ্কে কাঁপছে সারাবিশ্ব। বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে  (২৪ জন) । এই ভাইরাসে নারায়ণগঞ্জের ২ জন আক্রান্ত হয়েছে। জেলার ৭৩ জনকে ‘হোম কোয়ারেন্টাইনে’ রাখা হয়েছে। সারা দেশে করোনায় ২ জন মারা গেছে। 

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *