গাজী গ্রুপের সঠিক উদ্যোগ: শাহজাহান ভুঁইয়া

ফিচার রাজনীতি

নিউজ রূপগঞ্জ ডটকম:

রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া বলেছেন , এটা সমস্ত বাংলাদেশের জন্য একটা প্রশংসনীয় উদ্যোগ। সঠিক সময়ে সঠিক উদ্যোগ নেওয়ার জন্য গাজীগ্রুপকে ধন্যবাদ জানাই। শুধু রূপগঞ্জ নয় নারায়ণগঞ্জ এবং আশেপাশের জেলাগুলোয় যারা এই টেস্টের অভাবে অবহেলিত ছিলো, তারা টেস্টের আওতায় আসবে এবং আমরা তাদেরকে বিভিন্ন ভাবে সেবা দিতে পারব গাজী গ্রুপের উদ্যোগের ফলে ।

বুধবার ( ২৯ এপ্রিল ) দুপুরে  রূপগঞ্জের কাঞ্চন বেস্টওয়ে সিটিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গাজী কোভিড-১৯ রিয়েল টাইম পিসিআর টেস্ট ল্যাব উদ্বোধন অনুষ্ঠানে তিনি  কথা বলেন। ল্যাবটি স্থাপনের জন্য নারায়ণগঞ্জবাসীর প্রাণের দাবি ছিলো। করোনার হটজোন নারায়ণগঞ্জের প্রথম ল্যাব এটি । এখান থেকে নারায়ণগঞ্জবাসীর করোনাভাইরাস পরীক্ষা করা হচ্ছে ।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম বলেন, প্রতিদিন আমরা বেশি বেশি করে সেম্পল দিতে পারব এবং রোগীদেরকে শনাক্ত করে সেবা দিতে পারব। উদ্যোগটি নেওয়ার জন্য পাপ্পা ভাইকে অনেক ধন্যবাদ। 

গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার সঞ্চালনায় ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা: জাহিদ মালেক এমপি, নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ডাক্তার আবুল কালাম আজাদ, পরিকল্পনা ও গবেষণা পরিচালক ইকবাল করিম, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন, পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, সিভিল সার্জন ডা: মোহাম্মদ ইমতিয়াজ, রূপগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: সাঈদ আল মামুন, ডাক্তার রুখসানা রায়হান ( ভাইরোলজিস্ট)  নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এড. মাহাবুবুর রহমান মাছুম। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে যুক্ত হন তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর আব্দুল আলীম, ইউএস বাংলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ আল মামুন, বেস্টওয়ে গ্রুপের চেয়ারম্যান মিজানুর রহমান, দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খাঁন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *