খালপাড়ে ২৪ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

তারাবো পৌরসভা ফিচার

সংবাদ বিজ্ঞপ্তি: রূপগঞ্জ থানাধীন খালপাড় সাকিনস্থ সেকেন্দার পেট্রোল পাম্প এর সামনে ঢাকা-সিলেট মহাসড়কে পাকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে ব্রাক্ষণবাড়ীয়া থেকে ঢাকাগামী একটি বাস তল্লাশী করে ২৪ কেজি গাঁজা, ০৩টি মোবাইল ফোন উদ্ধারসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব -১১ । গ্রেফতারকৃতরা হলেন মোঃ মনির হোসেন (৩৫), মোঃ সালাম মিয়া (৩২) , মোঃ সৈয়দ হোসেন (৩২)। সোমবার ( ২১ সেপ্টেম্বর) দুপুরে তাদের গ্রেফতার করা হয়।

সোমবার সন্ধ্যায় র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ মনির হোসেন (৩৫) ও মোঃ সৈয়দ হোসেন এর বাড়ী ব্রাক্ষণবাড়ীয়া জেলার ব্রাক্ষণবাড়ীয়া সদর থানাধীন বড়হরণ এলাকায় এবং মোঃ সালাম মিয়া’র বাড়ী ব্রাক্ষণবাড়ীয়া জেলার ব্রাক্ষণবাড়ীয়া সদর থানাধীন বাটপাড়া এলাকায়। গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অবৈধভাবে পরিবহনযোগে জুট কাপড় বহনের আড়ালে ব্রাক্ষণবাড়ীয়া জেলা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে এসে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা এবং এর আশপাশের এলাকায় গাঁজা বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামী’দের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *