কায়েতপাড়ায় ওয়ার্ড যুবলীগের সম্মেলন

ইউনিয়ন কায়েতপাড়া ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকালে কায়েতপাড়া ইউনিয়নের পশ্চিমগাঁও এলাকায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

কাতেপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আশিক ইকবালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তফা আল হোসাইন রাসেল এর সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ থানা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, প্রধান আলোচক ছিলেন, থানা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ জাহেদ আলী , তারাব পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগ নেতা রফিকুল ইসলাম মনির, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বজলুর রহমান, আওয়ামী লীগ নেতা আজমত আলী, রূপগঞ্জ থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোজ্জামেল হক মিলন, রূপগঞ্জ থানা যুব মহিলা যুবলীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, রূপগঞ্জ থানা যুবলীগের কার্যকরী সদস্য মামুনুর রশিদ, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মহিউদ্দিন মেম্বার, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, রূপগঞ্জ থানা যুবলীগের সমাজকল্যাণ সম্পাদক মোঃ মহসিন মিয়া,কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ৪নং ওয়ার্ড মেম্বার মোঃ ওমর ফারুক ভূঁইয়া, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাদীম হোসেন অপু, কায়েতপাড়া ইউনিয়ন যুব মহিলালীগের সভাপতি শারমীন আক্তার রিতা প্রমুখ।

শেষ খবর পাওয়া পর্যন্ত সম্মেলনে ৮ নং ওয়াডের সভাপতি ও সেক্রেটারীর নাম ঘোষণা করা হয়েছে। ৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নির্বাচিত হয়েছে মো: তামিম, সেক্রেটারী নির্বাচিত হয়েছে সোহেল রানা। ৯ নং ওয়াডের সভাপতি ,সেক্রেটারী সহ বাকী সদস্যদের নাম যেকোনো সময় প্রকাশ করা হবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *