কাঞ্চনে আ.লীগের বর্ধিত সভা

কাঞ্চন পৌরসভা ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম:

রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার ১ ওয়ার্ড আওয়ামী লীগ ও এর সকল সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ( ১৫ ফেব্রুয়ারি) বিকালে তারাইল দাখিল মাদ্রাসায় এ বর্ধিত সভা হয়। ১ ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মহসিন মিয়ার সভাপতিত্বে ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রবিউল আলমের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্যকরি সদস্য মো: এমায়েত হোসেন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা তাবিবুল কাদির তমাল, পৌর আওয়ামী লীগ নেতা আবুল কাশেম মাওলা, দেওয়ান আব্দল লতিফ ।

সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগ কোনো সন্ত্রাসী সংগঠন নয়। এই দলের নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছে। বঙ্গবন্ধু বাংলার মানুষের মুখে হাসি ফোটানোর জন্য সারাজীবন লড়াই সংগ্রাম করেছেন। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। কাঞ্চন পৌর আওয়ামী লীগের কোনো ভূমিদস্যু সন্ত্রাসীদের স্থান হবে না।

বক্তারা আরও বলেন, বিএনপির আমলে কাঞ্চনে আওয়ামী লীগকে দলীয় দলীয় কর্মসূচি পালন করতে দেওয়া হয় নাই। কিছু অনুপ্রবেশকারী আওয়ামী লীগের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে। ওরা সবার জমি অবৈধভাবে দখল করে বালু দিয়ে ভরাট করছে। মামলা -হামলা করছে। সেই সন্ত্রাসী ভূমিদস্যুদের হাত থেকে কাঞ্চনকে রক্ষা করতে হবে। এলাকাবাসীকে ঐক্যবদ্ধ হতে হবে। কাঞ্চন পৌর আওয়ামী লীগের কমিটিতে ভূমিদস্যদের স্থান হবে না। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নেতৃত্বে কাঞ্চন পৌর আওয়ামী লীগ সু-সংগঠিত হচ্ছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *