করোনা জয়ী ম্যাজিস্ট্রেট রূপগঞ্জে

ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও রূপগঞ্জের ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার অদৃশ্য দানব করোনাভাইরাসকে জয় করেছেন। সোমবার তিনি কর্মস্থল রূপগঞ্জে ফিরেছেন। তাকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম সহ অনেকে। 

করোনা পরিস্থিতি মোকাবেলায় জেলা প্রশাসক জসিম উদ্দিনের  নির্দেশে রূপগঞ্জ উপজেলায় সংযুক্ত হয়েছিলেন ফারজানা আক্তার। রূপগঞ্জ উপজেলা প্রশাসনের সাথে দায়িত্ব পালনের সময়  গত ১৪ এপ্রিল অসুস্থতা অনুভব করলে করোনা টেস্ট করানোর জন্য সেম্পল পাঠানো হয় ঢাকায়।  ১৮ এপ্রিল তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। পরবর্তীতে কোন হাসপাতালে ভর্তি না হয়ে উপজেলার ডাক বাংলোতে আইসোলশনে থেকে ডা. মেহেদী হাসানের পরামর্শ অনুযায়ী নিয়মকানুন মেনে চলতে থাকে। ১৪ দিন পর দ্বিতীয়বারের মত করোনা সেম্পল পাঠালে করোনা নেগেটিভ আসে।  

এছাড়া নারায়ণগঞ্জ জেলার আরও ৩ জন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তানিয়া তাবাসসুম তমা,কামরুল ইসলাম মারুফ ও আব্দুল মতিন ইতোমধ্যে করোনা যুদ্ধে জয়ী হয়ে সুস্থ হয়ে উঠেছেন। 

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *