হাছিনা গাজী বৈধ

তারাবো পৌরসভা রাজনীতি শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: আসন্ন তারাব পৌরসভার সাধারণ নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান মেয়র হাছিনা গাজীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা মতিয়ুর রহমান। মঙ্গলবার ( ২২ ডিসেম্বর) রূপগঞ্জ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই শেষে মেয়র পদে তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান, আওয়ামী লীগ প্রার্থী হাছিনা গাজী, উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহাবুবুর রহমান , রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসানসহ সকল প্রার্থীবৃন্দ।
রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান জানান, ৫১ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। তার মধ্যে রয়েছে দুইজন মেয়র প্রার্থী, সাধারণ কাউন্সিলন পদে ৩৮ জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ১১ জন । ৪ জনের মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করা হয়েছে।


ঘোষিত তফসিল অনুযায়ী প্রার্থীতা প্রত্যাহারের শেষদিন ২৯ ডিসেম্বর , প্রতীক বরাদ্দ ৩০ ডিসেম্বর। ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ ১৬ জানুয়ারি। তারাব পৌরসভার মোট ভোটার সংখ্যা ৮৫ হাজার ২ শ ৬৯ টি । তার মধ্যে পুরুষ ভোটার ৪৪ হাজার ১ শ ৫১ জন, মহিলা ভোটার ৪১ হাজার ১শ ১৮ জন।


এবার নির্বাচনে মেয়র পদে পুনরায় হাছিনা গাজী নির্বাচিত হতে যাচ্ছে। চর্তুরদিক দিয়ে হাছিনা গাজী এগিয়ে রয়েছেন। বিএনপির প্রার্থী তারাব পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব নাসির উদ্দিনের মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করা হয়েছে। আপিলে তিনি মনোনয়নপত্র ফিরে না পেলে , ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী আবু সাঈদ মনোনয়নপত্র প্রত্যাহার করলে হাছিনা গাজী বিনাপ্রতিদ্বন্দ্বীতায় জিতে যাবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *