আনছার আলীর খাদ্য পেল ১০ হাজার ২শ’ পরিবার

ইউনিয়ন ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম:

প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র মানুষের মাঝে নিজ হাতে খাদ্য সামগ্রী বিতরন করেছেন, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ আনছার আলী। বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশনায় দ্বিতীয় ধাপে পবিত্র রমজানকে ঘিরে রবিবার দুপুরে তার নিজস্ব তহবিলে রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের রূপগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, চাল, ডাল, তেল, আলু, চিনি, ছোলা, সেমাই, মুড়ি ও হাত ধোয়ার সাবান।
এ সময় রূপগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহ মোহাম্মদ জিলানী, রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো: মোহন মিয়া, রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সহসভাপতি আব্দুল মতিন ভুঁইয়া, রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আল আমিন লিটন, আওয়ামীলীগ নেতা নবী হোসেন ও মুরাদ হাসানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ আনছার আলী বলেন, “করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশনায় খাদ্য সামগ্রী বিতরন করছি। রূপগঞ্জ ইউনিয়নের কোন মানুষই না খেয়ে থাকবে না ইনশাল্লাহ।
তিনি আরো বলেন, করোনায় কর্মহীন হয়ে আয়-উপার্জন বন্ধ হওয়া এলাকার অসহায় মানুষদের মুখে খাবার জুটানোর এ কর্মসূচি পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।
উল্লেখ্য, বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশনায় প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র মানুষের মাঝে প্রথম ধাপে ৩০ দিনে ১০ হাজার ২শ’ পরিবারের মাঝে নিজ হাতে খাদ্য সামগ্রী বিতরন করেছেন, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ আনছার আলী।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *