অস্থির মুসলমানিতে রূপগঞ্জ

ফিচার বিনোদন

নিউজ রূপগঞ্জ ডটকম: নির্মাতা রিয়েল তন্ময় নির্মাণ করলেন নাটক ‘অস্থির মুসলমানি’। একটি হাস্য রসাত্বক গল্প নিয়ে নির্মিত এই নাটক। রূপগঞ্জের মনোরম লোকেশনে সম্প্রতি শুটিং শেষ করা হয়েছে। নাটকটি এখন সম্পাদনার টেবিলে আছে।

নাটকটির কাহিনী সম্পকে জানা গেছে মায়ের আদরের ছেলে মমিন। অনেক টা সহজ সরল। মুসলমানি ছিল তার ভয়ের কারন। ছোট বেলায় ভয় পেত বলে তার মুসলমানি করানো থেকে বিরত থাকত তার মা বাবা।বাবা কিছু টা চাপ দিলে ও মমিনের মা কিছুইতেই রাজি হতনা। ছেলের এই ভয় পেয়ে কান্নাকাটি করা টা মা হিসেবে কিছুতেই মানতে পারছিলেন না। দেখতে দেখতে ছেলে বড় হয়ে যায়। হঠাৎ তার মুসলমানি না হওয়ার খবর টা গ্রামে রটিয়ে পরে। এত বড় বিবাহযোগ্য ছেলের মুসলমানি হয় নাই এনিয়ে শুরু নানা বিড়ম্বনা। তারপর কি হয়। মমিনের কি মুসলমানি হয়? মমিনের মা কি পারে কষ্ট চাপা দিয়ে ছেলে মুসলমানি করাতে? এসব প্রশ্নের উত্তর পাবেন নাটকটি দেখলে। এই অসাধারণ একটি গল্পের নাটক দেখার আমন্ত্রণ জানিয়েছেন নির্মাতা রিয়েল তন্ময়।

নাটকের গল্প নিয়ে নির্মাতা রিয়েল তন্ময় বলেন ‘নাটকের গল্প নিয়ে এক কথায় বলব করোনার এই সময় যেখানে মানুষ রুদ্ধশ্বাস অবস্থায় আছে সেখানে এই নাটক আপনাকে সাময়িক কিছু সময়ের জন্য হাসিয়ে আপনার মানষিক প্রশান্তি দিবে বলে আমার বিশ্বাস। জীবনে হাসির গুরুত্ব অপরিসীম। তাই দর্শকদের কথা মাথায় রেখেই, দর্শকদের একটু বিনোদন দেবার চেষ্টা করেছি মাত্র। বাকিটা বিচারের ভার আপনাদের হাতে।অবশ্যই নাটকটি দেখবেন।’

এই অসাধারন গল্পের নাটকটি ইউটিউব চ্যানেলে রিলিজ হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।।সোহাগ এর চিত্রগ্রহণে এই নাটকে অভিনয় করেন ফদু ভাই,বি.এম সাগর,রুপা,কিরন খান,সাথি,অয়ন শুভ,স্বপ্না,মহিব সহ আরো অনেকে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *