হোড়গাঁও ২ সন্তান রেখে পালাল গৃহবধূ

ইউনিয়ন গোলাকান্দাইল শীর্ষ সংবাদ

বিশেষ সংবাদদাতা:

পরকীয়ার টানে ঘুমন্ত দুই সন্তান রেখে পালিয়েছে এক গৃহবধূ। গত ২ আগষ্ট ভোররাতে তার দুই সন্তান ও পরিবারের লোকজনকে ঘুমে রেখে প্রেমের টানে ঘর ছেড়েছে গৃহবধু মানসুরা বেগম (৩০)। রূপগঞ্জ উপজেলার হোড়গাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

রূপগঞ্জ থানার অভিযোগ থেকে জানা যায়, রূপগঞ্জ উপজেলার হোড়গাঁও এলাকার আক্তার হোসেনের ছেলে শরিফ মিয়ার সাথে আড়াইহাজার উপজেলার পাঁচরুখী এলাকার মাদু মিয়ার মেয়ে মানসুরা বেগমের ২০০৬ সালে পারিবারিকভাবে বিবাহ হয়। বিয়ের পর তাদের সংসারে মাইমুনা আক্তার ও মাহিন হাসান নামের দুই সন্তান জন্মগ্রহন করে। দুই সন্তান ও স্ত্রীকে রেখে শরীফ মিয়া কর্মজীবনের তাগিদে বিদেশে পাড়ি জমান। সেই সুবাধে মানসুরা বেগম অজ্ঞাত ব্যক্তির সাথে পরকীয়ায় লিপ্ত হয়। বিষয়টি পরিবারের লোকজনের মাঝে জানাজানি হলে মানসুরাকে সতর্ক করা হয়। এক পর্যায়ে বিদেশে তার স্বামী শরীফকে ফোন করে জানালে শরীফ তার স্ত্রী মানসুরাকে বুঝানোর চেষ্টা করে। কিন্তু মানসুরা পরিবারের কারও কথা কর্নপাত না করে তার ইচ্ছেমত চলাফেরা করতে থাকে। গত ২ আগষ্ট ভোর ৫ টায় সন্তান ও পরিবারের লোকজনকে ঘুমে রেখে ঘরে থাকা নগদ টাকা স্বর্ণসহ নিয়ে যায়। বহু খোঁজাখুঁজির পরও তার কোন হদিস পাওয়া যায়নি। এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। মানসুরা বেগম পরকীয়ার টানেই ঘর ছেড়েছে বলে ধারনা করছেন তার শশুর বাড়ির লোকজন।

এ বিষয়ে মানসুরা বেগমের পরিবারকে জানালে তারা শরীফ মিয়ার পরিবারকে উল্টো হুমকি প্রদান করে। পরে শরীফের মা আছিয়া বেগম বাদী হয়ে ৪ আগষ্ট রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, অভিযোগ পেয়েছি। গৃহবধূ নিখোঁজের তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *