মুড়াপাড়ার আদেল নাসিকের সেরা করদাতা

শীর্ষ সংবাদ

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সেরা আয় করদাতা (৩য়) হিসেবে সম্মাননা পেয়েছেন রূপগঞ্জের মুড়াপাড়া ইউনিয়নের মঙ্গলখালী এলাকার মো. শোয়াইবুর হোসেন আদেল। তাকে ব্যক্তিগত কর প্রদানকারী হিসেবে এ সম্মননা প্রদান করেছে জাতীয় রাজস্ব বোর্ড।

নগরীর চানমারি এলাকায় অবস্থিত নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের কার্যালয়ের ৮ তলায় বুধবার ২৪ নভেম্বর দুপুরে আয়কর বিভাগ আয়োজিত এক অনুষ্ঠানে তাকে এ সম্মাননা ও সনদ প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ কর অঞ্চলের কর কমিশনার অনিমেষ রায়, নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাসের সভাপতি খালেদ হায়দার খান কাজল, সাবেক সংরক্ষিত নারী সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বাবলী সহ কর বিভাগের কর্মকর্তারা।

সম্মাননা গ্রহন করে মো.শোয়াইবুর হোসেন আদেল জানান, সরকারের জাতীয় রাজস্ব বোর্ডে কর প্রদান করে এ সম্মাননা পেয়ে আমি আনন্দিত। যারা এ বছর আমরা মতো সেরা হয়েছে তারা সবাই খুশি ।

আদেল জানান, প্রতিটি মানুষের উচিত আয়কর প্রদানের মাধ্যমে সরকারকে সহযোগিতা করা। পাশাপাশি এ বিভাগের যারা কর্মরত আছেন তারাও জন সাধারণকে কর প্রদানের আরও বেশি আমন্ত্রন করা প্রয়োজন। তাহলে যেমন রাজস্ব বোর্ড এগিয়ে যাবে তেমনি সরকারের উন্নয়নে কর দাতারা অংশ নিতে পারবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *