কায়েতপাড়ায় বিজয়ী হলেন যারা

ইউনিয়ন কায়েতপাড়া রাজনীতি শীর্ষ সংবাদ

নিজস্ব প্রতিবেদক:

শতভাগ অবাধ , সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটে কায়েতপাড়ায় আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মো: জাহেদ আলী বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ১৭৮৭৮/ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী মো: মিজানুর রহমান আনারস প্রতীকে পেয়েছেন ১৭২২০/ ভোট।

বৃহস্পতিবার ( ১১ নভেম্বর) ভোটগ্রহণ ও গণনা শেষে তাকে বিজয়ী ঘোষণা করে উপজেলা রির্টানিং কর্মকর্তা ।

এছাড়া কায়েতপাড়া ইউনিয়নের ৭,৮,৯ নং ওয়ার্ডে সংরক্ষিত মেম্বার পদে সেলিনা আক্তার রিতা বিজয়ী হয়েছে। তিনি তালগাছ প্রতীকে পেয়েছেন ৭৮৫৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নাজমিন সুলতানা পেয়েছেন ৬২০২ ভোট। সংরক্ষিত (৪,৫,৬ ) ২ নং ওয়ার্ডে বিজয়ী হয়েছেন পেয়ারা বেগম। তিনি পেয়েছেন ৩৪৮০ ভোট। তার নিকটতম প্রতিদ্বদ্বি শিউলি আক্তার বক প্রতীকে পেয়েছেন ২৫৫৭ ভোট।

সংরক্ষিত মেম্বার পদে ১,২,৩ নং ওয়ার্ডে বিজয়ী হয়েছেন সুলতানা রাজিয়া। তিনি মাইক প্রতীকে পেয়েছেন ৪০৪০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নাছিমা আক্তার বই প্রতীকে পেয়েছেন ২৪৮১ ভোট।

৯ নং ওয়ার্ডে (চনপাড়া) মেম্বার পদে বিজয়ী হয়েছেন মো: বজলুর রহমান। তিনি ঘুড়ি প্রতীকে পেয়েছেন ৯১০৭ ভোট। তার নিকট তম প্রতিদ্বদ্বি মো: জহিরুল ফুটবল প্রতীকে পেয়েছেন ৩৬০৬ ভোট। এ ওয়ার্ডে বজলুর রহমান হ্যাট্টিক করেছেন।

৮ নং ওয়ার্ডে মেম্বার পদে বিজয়ী হয়েছেন সুরুজ ইসলাম। তিনি মোরগ প্রতীকে পেয়েছেন ১৪৬৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোহাম্মদ ইসমাইল পেয়েছেন ১২৬৭ ভোট।

৭ নং ওয়ার্ডে মেম্বার পদে বিজয়ী হয়েছেন মো: মোয়াজ্জেম হোসেন। তিনি মোরগ মার্কা প্রতীকে পেয়েছেন ২৫৩৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শাহীন আলম খাঁন তালা প্রতীকে পেয়েছেন ৩০৭ ভোট।

৬ নং ওয়ার্ডে মেম্বার পদে মইন উদ্দিন আহমেদ বিজয়ী হয়েছেন। তিনি মোরগ প্রতীকে পেয়েছেন ১৪৭৩ ভোট । তার নিকর্টতম প্রতিদ্বদ্বি আব্দুল হাই পেয়েছেন ১৩৬৬ ভোট।

৫ নং ওয়ার্ডে মেম্বার পদে মাছুম আহমেদ বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ১৫৮৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আব্দুল মান্নান বেপারী পেয়েছেন ৯২১ ভোট।

৪ নং ওয়ার্ডে মেম্বার পদে বিজয়ী হয়েছেন কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো: ওমর ফারুক ভুঁইয়া। তিনি ফুটবল প্রতীকে পেয়েছেন ১১০৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোমেন তালা প্রতীকে পেয়েছেন ৯৬০ ভোট।
৩ নং ওয়ার্ডে মেম্বার পদে মো: মতিন ভুঁইয়া বিজয়ী হয়েছে। তিনি তালা প্রতীকে পেয়েছেন ১০২০ ভোট। তার নিকটতম প্রতিদ্বদ্বি আমির হোসেন মোরগ প্রতীকে পেয়েছেন ৫৮৫ ভোট।

১ নং ওয়ার্ডে মেম্বার পদে বিজয়ী হয়েছেন মো: জসিম উদ্দিন । তিনি পেয়েছেন ২১২৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বদ্বি মোশারফ ভুঁইয়া মোরগ প্রতীকে পেয়েছেন ১০৯৪ ভোট।

২ নং ওয়ার্ডে মেম্বার পদে মো: আলতাফ হোসেন বিজয়ী হয়েছেন। তিনি মোরগ প্রতীকে পেয়েছেন ১৪৯৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মিজানুর রহমান ফুটবল প্রতীকে পেয়েছেন ১৪১৩ ভোট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *