কুট্টি মেম্বারের বীমার চেক প্রদান

ইউনিয়ন চনপাড়া শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম:
যমুনা লাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেড এর বীমা গ্রাহক মরহুমা বিউটি আক্তার কুট্টি মৃত্যুদাবীর ২ লাখ ৮৫ হাজার টাকা প্রদান করা হয়েছে। শনিবার ১৪ আগস্ট ২০২১ দুপুরে রূপসী গাজী ভবনে নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বীমার নমিনী মিসেস পারভীন আক্তারের নিকট মৃত্যুদাবীর ২ লাখ ৮৫ হাজার টাকার চেক প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর সার্ভিস সেন্টারের উর্ধ্বতন সহকারী ব্যবস্থাপনা পরিচালক (উন্নঃ) ও ইনচার্জ জনাব সুমন কুমার সাহা, সহকারী ব্যবস্থাপনা পরিচালক (উন্নঃ) যথাক্রমে সেলিনা আক্তার রিতা, মোঃ জাকির হোসেন ও মোঃ নুরনবী সোহেল।
চেক প্রদানের সময় বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেন , গ্রাহকদের উন্নত সেবা, যথাসময়ে বীমা দাবী পরিশোধ করার নিশ্চয়তা প্রদান করতে হবে। যমুনা লাইফ চতুর্থ প্রজন্মের অন্যতম প্রধান জীবন বীমা কোম্পানি। বাংলাদেশের বেকার সমস্যা দূরীকরণ, মানুষের মধ্যে সঞ্চয় প্রবনতা তৈরী ও বীমা নিরাপত্তা প্রদান করার লক্ষ্যে যমুনা লাইফ ইনসিওরেন্স কাজ করে যাচ্ছে।
উল্লেখ্য কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের (৭,৮,৯ নং ওয়ার্ড) সংরক্ষিত মহিলা মেম্বার ছিলেন বিউটি আক্তার কুট্টি। গত ২০১৯ সালের ২৬ জুন সকালে পশ্চিমগাঁও এলাকায় বিউটি আক্তার কুট্টিকে হত্যা করে দুর্বৃত্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *