ভুলতায় ছাত্রলীগের খাদ্য বিতরণ

ইউনিয়ন ফিচার ভূলতা

নিউজ রূপগঞ্জ ডটকম:

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ও বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার নির্দেশনায় করোনা পরিস্থিতিতে বিপাকে পড়া কর্মহীন ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ভুলতা ইউনিয়ন ছাত্রলীগ । মঙ্গলবার সকালে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার, ভুলতা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মামুন ভুইয়া, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শান্ত প্রমুখ। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল ,আলু, লবণ, তেল , সাবান।

এসময় রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল আলম শিকদার বলেন, দেশের যেকোনো দুর্যোগে ছাত্রলীগ মাঠে ছিলো। করোনা দুর্যোগেও রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশনায় জনসাধারণের পাশে রয়েছে। খেটে খাওয়া কোনো মানুষ না খেয়ে থাকবে না। সবার ঘরে খাদ্য পৌছে দেওয়া হচ্ছে।

প্রসঙ্গত , রূপগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত ৩ জন রোগী শনাক্ত হয়েছে। আক্রান্ত তিন জনই নারী। তার মধ্যে একজনের বাড়ী গোলাকান্দাইল ইউনিয়নের ১ নং ওয়ার্ডে। তার বয়স ৫৫ বছর। সে বর্তমানে ঢাকার উত্তরাতে চিকিৎসাধী রয়েছে। অপর জনের বাড়ী তারাব পৌরসভার নোয়াপাড়া এলাকায়। তার নাম হাসি বেগম। সোমবার তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভুলতা ইউনিয়নের ১ নং ওয়ার্ডে রহিমা নামে একজন করোনা রোগী পালিয়েছে। সারা রূপগঞ্জ উপজেলাকে লকডাউন করা হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *