পল্টি দিয়ে বড় হওয়া যায় না: বজলু

ইউনিয়ন চনপাড়া ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম: চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন ( প্রস্তাবিত) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: বজলুর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছেন কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের নবনির্বাচিত সিনিয়র সহ-সভাপতি প্রফেসর শামীম আলম । শুক্রবার ( ৮ জানুয়ারি) চনপাড়ায় ইউপি সদস্য বজলুর অফিসে তিনি শুভেচ্ছা জানান। এসময় কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: বজলুর রহমান বলেন, বেইমানী করে নেতার সাথে পল্টি দিয়ে কেউ কখনো বড় হতে পারবে না। কায়েতপাড়ার একজন গাজী পরিবারের সাথে বেইমানী করে পল্টি দিয়েছে। ওই পল্টিবাজকে বলতে চাই, গাজী পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র করলে তার দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে। চনপাড়া এবং কায়েতপাড়ায় ওই সব পল্টিবাজদের কোনো জায়গায় রাখা হবে না। চনপাড়া এবং কায়েতপাড়ার সাধারণ জনগণ গাজী পরিবারের সাথে আছে এবং থাকবে।

তিনি বলেন, প্রত্যেকটা সংগঠনের নেতাকর্মীকে বঙ্গবন্ধুর আদর্শ মেনে জননেত্রী শেখ হাসিনার নিদেশ বাস্তবায়ন করতে হবে। দল এবং নেতার সাথে বেইমানি করা যাবে না। যারা করবে তারা ফল পাবে। রূপগঞ্জে আমাদের নেতা জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত সহযোদ্ধা জননেতা গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। তিনি চনপাড়াবাসীর জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

এসময় চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন ( প্রস্তাবিত) স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ তারেক, সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক সহ অনেকে উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *