তারাবতে আচরণ বিধি মনিটরিং

তারাবো পৌরসভা রাজনীতি শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার আসন্ন সাধারণ নির্বাচনকে সামনে রেখে প্রার্থীদের আচরণ বিধি মনিটরিং করেছে রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা প্রশাসন। মঙ্গলবার ( ৫ জানুয়ারি) বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নোয়াপাড়া ,যাত্রামুড়াসহ পৌর এলাকার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে প্রশাসন। এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট আফিফা খাঁন, নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ুর রহমান, রূপগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহাবুবুর রহমান।

রূপগঞ্জ উপজেলা প্রশাসনের একটি সুত্রে জানিয়েছে, ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আনোয়ার হোসেনের একটি অবৈধ নির্বাচনী ক্যাম্প উচ্ছেদ করা হয়েছে এবং অন্য প্রার্থীদের সতর্ক করা হয়েছে। একটি মামলা হয়েছে। একজনকে দুইশত টাকা জরিমানা করা হয়েছে।

প্রসঙ্গত সংরক্ষিত এবং সাধারণ কাউন্সিলর পদে ইভিএম পদ্ধতিতে তারাব পৌরসভার ভোট গ্রহণ ১৬ জানুয়ারি। মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৪৩ টি , মোট ভোট কক্ষ ২৮২টি। সাধারণ কাউন্সিলর পদে ৬ টি ওয়ার্ডে ভোট হবে। সংরক্ষিত কাউন্সিলর পদে ৩ টা আসনে ভোট হবে। মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হাছিনা গাজী মৌখিকভাবে বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হয়েছেন। এছড়া তিনজন সাধারণ কাউন্সিলর মৌখিকভাবে বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হয়েছেন। তারা হলেন, ১ নং ওয়ার্ডে রফিকুল ইসলাম মনির, ৪ নং ওয়ার্ডে আক্তার হোসেন, ৬ নং ওয়ার্ডে মাহাবুবুর রহমান জাকারিয়া।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *