সফল উদ্যোক্তা হতে হলে ব্যর্থতার প্রয়োজন : মুন্না খাঁন

ইউনিয়ন ফিচার ভূলতা

নিউজ রূপগঞ্জ ডটকম: দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খাঁন বলেছেন, প্রতিটি সফলতার পেছনে হাজারো ব্যর্থতা রয়েছে। পৃথিবীর বিখ্যাত ধনী ব্যক্তিদের ধনী হওয়ার পেছনে রয়েছে ব্যর্থতা। তারা এক সময় চাকুরির পেছনে ছুটেছে তাদের ভাগ্যে চাকুরি জোটেনি। অথচ তাদের অধীনে এখন হাজার হাজার লোক চাকুরী করছে। তাই আমাদের হতাশ হওয়া যাবে না। আমাদের নিজেদেরকে পজেটিভ করে গড়ে তুলতে হবে। আমরা আমাদের হৃদয়কে প্রাধান্য দিবো । আমাদের মন কি চায়। আমরা তাই করব। তাহলে আমাদের সফলতা আসবে। শুক্রবার ( ১৪ আগস্ট) ভূলতায় ঘরোয়া কমিউনিটি সেন্টারে রূপগঞ্জ গ্রাজুয়েট এসোসিয়েশনের উদ্যোগে ১০০জন গ্রাজুয়েট উদ্যোক্তা তৈরীর পরিকল্পনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুন্না খাঁন বলেন , স্বাধীন বাংলার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭১ সালে প্রধানমন্ত্রীত্ব চায়নি। তিনি চেয়েছিলেন এদেশের স্বাধীনতা। যার কারণে আজকে আমরা স্বাধীন দেশে বসবাস করছি। অথচ তাকেই আমাদের দেশের কিছু কুলাঙ্গার সন্তানরা তাকে স্বপরিবারে হত্যা করেছে। আমরা এই হত্যার তীব্র নিন্দা জানাই।

তিনি আরো বলেন, রূপগঞ্জ গ্রাজুয়েট এসোসিয়েশনের অনুষ্ঠানে আসতে পেরে নিজেকে ধন্যমনে করছি। পাশাপাশি আমাদের মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের পৃষ্ঠপোষকতায় এই সংগঠন এগিয়ে চলছে। আমি উনার সফলতা এবং দীর্ঘায়ু কামনা করছি।

রূপগঞ্জ গ্রাজুয়েট এসোসিয়েশনের সভাপতি ইউসুফ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও কলামিস্ট লায়ন মীর আব্দুল আলীম। এসময় আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুল আউয়াল মোল্লা, জুলফিকার ভুঁইয়া, আর,জি,এ সাধারণ সম্পাদক আসিফ ইকবাল, সরকারী মুড়াপাড়া কলেজ ছাত্র সংসদের ভিপি মোঃ সাইফুল ইসলাম তুহিন,সাংবাদিক আল-আমিন ভুঁইয়া, মাহাবুব আলম প্রিয়। এছাড়া অনুষ্ঠান শেষে রূপগঞ্জ গ্রাজুয়েট এসোসিয়েশনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া করা হয়।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *