শেখ হাছিনার নেতৃত্বে মেয়েরা নিজের পায়ে দাঁড়াচ্ছে: বজলু

ইউনিয়ন চনপাড়া ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম: চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বজলুর রহমান বলেছেন , জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের প্রচেষ্টায় চনপাড়ার মেয়েরা নিজের পায়ে দাঁড়াচ্ছে। বিশেষ প্রশিক্ষণের মাধ্যমে তাদের কর্মসংস্থান সৃষ্টি হচ্ছে। চনপাড়ার নারী সমাজ জেগে উঠেছে। মেয়েদের কর্মসংস্থান বাড়লে নারী নির্যাতন কমে আসবে।

তিনি বলেন, জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নারী সমাজকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি নারীদের জন্য বিশেষ প্রশিক্ষণের ব্যবস্থা করেছেন।

সোমবার ( ২৮ ডিসেম্বর) চনপাড়া সেতুবন্ধন স্কুলে মেয়েদের সেলাই মেশিন ও বিউটিফিকেশন বিষয়ক প্রশিক্ষণের সদন বিতরণ ও সমাপনি অনুষ্ঠানে বজলুর রহমান এসব কথা বলেন।

তিনি বলেন , অতীতের ব্যর্থতা পেছনে ফেলে ২০২১ সালে নতুন বছরে আমার নেতা বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নেতৃত্বে আমরা নতুনভাবে এগিয়ে যাব। আমাদের শুভদিন আসবে। করোনা মহামারি দূর হবে।

এসময় রূপগঞ্জ উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাসুদ মজুমদার, সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা ফজলুল ইসলাম, ডাঃ নুসরাত, নুর জাহান, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সর্নালী আক্তার, আব্দুল লতিফ উপস্থিত ছিলেন । রূপগঞ্জ উপ‌জেলা যুব উন্নয়ন অ‌ধিদপ্তরের উ‌দ্যো‌গে এবং একশন এইড বাংলা‌দেশ’ এর সহ‌যোগীতায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *