রূপগঞ্জে শ্রমজীবী কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ইউনিয়ন ফিচার রূপগঞ্জ


নিউজ রূপগঞ্জ ডটকম:
বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে নারায়গঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের ভোলানাথপুর, ইউসুফগঞ্জ, ছনি, বাগেরআগা, হাড়ারবাড়ি, পশি, আলমপুর, বৌড়ার কাদিরেরটেকসহ আশপাশের এলাকার দুঃস্থ, গরিব, অসহায়, শ্রমজীবী ও দরিদ্র কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়।
১৬ এপ্রিল বৃহস্পতিবার রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা ও নর্থসাউথ হাউজিং প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দীন মোহাম্মদ দীলু তাঁর ব্যক্তিগত তহবিল থেকে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন। রূপগঞ্জ ইউনিয়নের শ্রমজীবী ও কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে কিংবা রাস্তায় চলার পথে মানুষের হাতে তুলে দেয়া হয় এ খাদ্য ও ব্যবহার সামগ্রীর প্যাকেট। সামাজিক দূরত্ব বজায় রেখে লোক সমাগম না করে এ কর্মসূচি সম্পন্ন করা হয়।
বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ছালাউদ্দিন ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা দীন মোহাম্মদ দীলু, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মশিউর রহমান তারেক, ইউপি সদস্য আলমগীর হোসেন, আওয়ামীলীগ নেতা ওবায়দুল মজিদ জুয়েল, সাইফুল ইসলাম, মোমেন মোল্লা, সিরাজুল ইসলাম, ইব্রাহিম ভুঁইয়া, উপজেলা যুবলীগ নেতা ইমন হাসান খোকন, জাহিদুল ইসলাম ভুঁইয়া, তাঁতীলীগ নেতা সোহেল প্রধান প্রমুখ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *