রূপগঞ্জে মশা নিধন কর্মসূচির উদ্বোধন

ইউনিয়ন ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম:

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় করোনাভাইরাসে বিপর্যস্ত কর্মহীন দরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণের পাশাপাশি ডেঙ্গু ও এডিস মশা নিধনে ওষুধ ছিটানো কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। শুক্রবার ১০ এপ্রিল শুক্রবার রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ছালাউদ্দিন ভুঁইয়া তাঁর ব্যক্তিগত তহবিল থেকে এ কর্মসূচির উদ্বোধন করেন।
রূপগঞ্জ ইউনিয়নের কোনাবাড়ি এলাকায় আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ছালাউদ্দিন ভুঁইয়া, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মশিউর রহমান তারেক, ইউপি সদস্য আওলাদ হোসেন, জাহানারা আক্তার, রূপগঞ্জ উপজেলা যুবলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ইমন হাসান খোকন, আওয়ামীলীগ নেতা ওবায়দুল মজিদ জুয়েল, শাহাবুদ্দিন, হাজী গোলাম রসুল, মমিন আলী ব্যাপারী, তাজুলইসলাম, সুরুউদ্দিন সুর্জা, রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আরিফ খান জয়, রাশেদুল প্রমুখ।
পরে ডেঙ্গু ও এডিস মশা নিধনে ওষুধ স্প্রে করে কর্মসূচির উদ্বোধন করা হয়। ইউনিয়নের পাড়া, মহল্লা, অলি-গলিসহ বাড়ি বাড়ি এই ওষুধ স্প্রে করা হবে।
উল্লেখ্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশে রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ছালাউদ্দিন ভুঁইয়া তাঁর ব্যক্তিগত তহবিল থেকে করোনাভাইরাসে বিপর্যস্ত কর্মহীন দরিদ্র ৬ হাজার ৫শ’ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *