রূপগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী পালন

রূপগঞ্জ শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম:

নানা আয়োজনে রূপগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ সন্তান, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

মঙ্গলবার ( ২৮ সেপ্টেম্বর) সকালে রূপগঞ্জ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেক কাটার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ,এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ শাহজাহান ভুঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান, ভাইস চেয়ারম্যান সোহেল আহমেদ ভুঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলাসহ অনেকে। পরে প্রধানমন্ত্রীর জন্মদিনের কেক কাটেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী। এসময় মন্ত্রীকে কেক খাওয়া দেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ¦ শাহ্জাহান ভুঁইয়া। এরপর মন্ত্রী ,শাহজাহান ভুঁইয়াকে কেক খাওয়া দেন। এছাড়া রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন ঐক্যবদ্ধভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেছে। এছাড়া রূপগঞ্জ, ভুলতা, গোলাকান্দাইল , কায়েতপাড়া, ভোলাব,দাউদপুর ইউনিয়নে আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন পালন করেছে।

উল্লেখ্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনার জন্ম ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *