রূপগঞ্জে পাপ্পা গাজীর ৩০ লাখ টাকার অনুদান

ফিচার রূপগঞ্জ শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম:

ঈদকে সামনে রেখে রূপগঞ্জের গুরুত্বপূর্ণ দপ্তরে ৩০ লাখ টাকা অনুদান দিয়েছে যমুনা ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা। করোনা ভাইরাসে বিপর্যস্ত মানুষের মানবিক সহায়তার জন্য তিনি এ অনুদান প্রদান করেছেন।

মঙ্গলবার ১১ মে বিকালে রূপগঞ্জ উপজেলা প্রশাসন কার্যালয়, তারাব পৌরসভা কার্যালয়ে গাজী গোলাম মর্তুজা পাপ্পা এ অনুদান পৌঁছে দিয়েছে।

রূপগঞ্জ উপজেলা প্রশাসনকে ১৫ লাখ এবং তারাব পৌরসভাকে ১৫ লাখ টাকার চেক প্রদান করা হয়েছে। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশনায় এসব অর্থ প্রদান করেন গাজী গোলাম মর্তুজা পাপ্পা । তারাব পৌর মেয়র হাছিনা গাজী এবং রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এ অর্থ ঈদ উপলক্ষে দরিদ্র ,অসহায় মানুষের জন্য ব্যয় করবেন।

পৃথক চেক প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন , রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, ভাইস চেয়ারম্যান সোহেল আহমেদ, দৈনিক সংবাদচর্চার সম্পাদক মো: মুন্না খাঁন , উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান, নারায়ণগঞ্জ জেলা সমিতির সাধারণ সম্পাদক আবু হানিফ হৃদয়, তারাব পৌরসভার কাউন্সিলর আনোয়ার হোসেন, পৌরসভার সিও, সাবেক ভিপি মনির হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা সাঈদ সোহেল, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সংরক্ষিত মহিলা সদস্য রেহেনা আক্তার, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাছুম, সরকারী মুড়াপাড়া কলেজের ভিপি তুহিন, এজিএস আশিকসহ অনেকে।
প্রসঙ্গত নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের বড় ছেলে গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *