রূপগঞ্জে গুরুত্বপূর্ণ দপ্তরে পাপ্পা গাজীর বরাদ্দ

শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম:

করোনা পরিস্থিতি মোকাবেলায় রূপগঞ্জের গুরুত্বপূর্ণ দপ্তরে ৩০ লাখ টাকা রবাদ্দ দিয়েছেন গাজী গ্রুপের উপপরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা। তিনি নিজ উদ্যোগ এ টাকা বরাদ্দ দিয়েছেন। বরাদ্দকৃত অর্থ রূপগঞ্জ উপজেলা প্রশাসনকে ১৫ লাখ ,তারাব পৌরসভাকে ১০লাখ, কাঞ্চন পৌরসভাকে ৫ লাখ টাকা দেওয়া হয়েছে। করোনা পরিস্থিতিতে বিপাকে পড়া খেটে খাওয়া ও অসহায় পরিবারের খাদ্য সামগ্রীর জন্য এ অর্থ ব্যয় করা হচ্ছে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল,ডাল, আলু, তেল, লবণ, সাবান।

বৃহস্পতিবার সকালে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার হাতে ১৫ লাখ টাকার চেক তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের একান্ত সচিব এমদাদুল হক, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ। পরে কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলামের হাতে ৫ লাখ টাকার চেক তুলে দেওয়া হয় ।

করোনা পরিস্থিতিতে বিপাকে পড়া খেটে খাওয়া অসহায় পরিবারের পাশে দাঁড়ানোরা জন্য গাজী গোলাম মর্তুজা পাপ্পাকে ধন্যবাদ জানিয়েছেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম , উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুইয়া, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম ।

এব্যাপারে গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, করোনা ভাইরাস বৈশ্বিক সমস্যা। করোনা ভাইরাসে সারাবিশ্ব কাপছে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস প্রতিরোধের অংশ হিসেবে সরকারী বেসরকারী সব প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে। আমাদের সবাইকে সরকারের নিদেশ মেনে চলতে হবে।

রূপগঞ্জবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হতে হবে। সবাই ঘরে অবস্থান করেন। কেউ না খেয়ে থাকবে না। প্রধানমন্ত্রীর নিদেশে আমরা সবার ঘরে খাবার পৌছে দিচ্ছি। সামাজিক দূরত্ব মেনে চলুন। নিজে বাঁচেন ,অপরকে বাঁচান।

প্রসঙ্গত নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের বড় ছেলে গাজী গোলাম মর্তুজা পাপ্পা। তিনি করোনা প্রতিরোধে ব্যাপক প্রচারণা চালাচ্ছেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *