রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র ,দীপুসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

ইউনিয়ন ভূলতা রূপগঞ্জ শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র ও  নাশকতা পরিকল্পনার অভিযোগে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপুসহ ১১ জনের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। বৃহস্পতিবার ( ৫ নভেম্বর) রাতে রূপগঞ্জ থানা পুলিশ বাদী হয়ে মামলাটি করেছেন। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা এইচ.এম জসিম উদ্দিন। তিনি জানান ,মামলা নং ১৬ ( ৫ নভেম্বর ২০২০)। সন্ত্রাস বিরোধী আইনে মামলাটি করা হয়েছে।  এ মামলায় নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সাধারণ ও সোনারগাঁ থানা যুবদলের আহ্বায়ক স্বপন গ্রেফতার দেখানো হয়েছে। অপর আসামিরা বিএনপি ,যুবদলসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী।  

প্রসঙ্গত বৃহস্পতিবার ( ৫ নভেম্বর) বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান দিপু ভূইয়ার ভুলতা এলাকার বাড়িতে যুবদল ও বিএনপি নেতাদের বৈঠক চলছিল৷ এ সময় জুম অ্যাপের মাধ্যমে লন্ডন থেকে সংযুক্ত ছিলেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ৷ এ মিটিং শেষ হওয়ার পরই ওই বাড়ি থেকে নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সাধারণ ও সোনারগাঁ থানা যুবদলের আহ্বায়ক স্বপনকে আটক করে পুলিশ৷

পুলিশ জানান , দিপু ভূইয়ার বাড়িতে যে বৈঠকটি চলছিল সেখানে সরকার বিরোধী ও নাশকতামূলক কর্মকান্ডের সম্পন্ন করার পরিকল্পনা চলছিল। নাশকতা ঠেকাতে পুলিশ মোস্তাফিজুর রহমান দিপু ভূইয়ার বাড়িতে অভিযান চালায়।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *