মুজিববর্ষ উপলক্ষে পাপ্পা গাজীর বৃক্ষরোপণ

ইউনিয়ন ফিচার মুড়াপাড়া শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ( মুজিববর্ষ) উপলক্ষে বঙ্গবন্ধুর স্মরণে রূপগঞ্জে বৃক্ষরোপণ করেছে  গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা। সোমবার ( ১৪ সেপ্টেম্বর) সকালে সরকারী মুড়াপাড়া কলেজের পুকুর পাড়ে বৃক্ষরোপণ করেন গাজী গোলাম মর্তুজা পাপ্পা । অনুষ্ঠানের আয়োজন করে সরকারী মুড়াপাড়া কলেজ শাখা ছাত্র সংসদ ।

এ সময় গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, বঙ্গবন্ধু তরুণ সমাজের আদশের প্রতীক। যতদিন বাঙালি জাতি আছে, ততদিন বঙ্গবন্ধু সবার হৃদয়ে বেচে থাকবেন। তিনি বাঙালিদের চেতনার প্রতীক। তার মৃত্যু নেই। তিনি মহামানব। বিশ্বের শোষিত মানুষের মুক্তির কন্ঠস্বর ছিলেন তিনি ।

তিনি আরো বলেন , বৃক্ষ মানুষকে শান্তি দেয়। বঙ্গবন্ধু সারাজীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তাঁর জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি একটি মহৎ উদ্যোগ।

সরকারী মুড়াপাড়া কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শুকুমার দাসের সভাপতিত্বে বৃক্ষরোপণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর মেহের , সাধারণ সম্পাদক নাঈম ভূঁইয়া, সাবেক ছাত্র নেতা মনির হোসেন, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল আলম শিকদার ,সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাছুম, সরকারী মুড়াপাড়া কলেজ শাখা ছাত্র সংসদের ভিপি সাইফুল ইসলাম তুহিন, জিএস সা‌দিকুল ইসলাম স‌জিব সহ অনেকে উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *