একেবারে জবাই দিবেন না:পাপ্পা গাজী

তারাবো পৌরসভা ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম: গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা তারাব পৌরবাসীর উদ্দেশে বলেছেন, একটা মানুষ যখন রাজনীতি করে তাকে অনেক কিছু ত্যাগ শিকার করতে হয়। আমরাও ত্যাগ শিকার করতেছি। আমার আদরের ছোট ভাইয়ের একটা কন্যা সন্তান জন্ম নিয়েছে। দুই বছর আগে । এখন পর্যন্ত আমার মা বিদেশে গিয়ে দেখতে পারেন নাই। পরিবারের সন্তান। এটা ত্যাগ। বিদেশে আমার ছোট ভাইয়ের অপারেশন হয়েছে। আমি গিয়েছিলাম, আমার মা যেতে পারেন নাই। শুধু আপনাদের ( তারাব পৌরবাসীর) জন্য। উনি শপথ করেছেন আপনাদের সেবা করতে। এই শপথের কারণে উনি আপনাদের ছেড়ে কোথাও যান না।
তিনি বলেন, আবার নির্বাচন এসেছে। জানুয়ারির ১৬ তারিখে তারাব পৌরসভার ভোট। আমার মা এই পৌরসভার উন্নয়নের জন্য অনেক সাধনা করেছে । বহু উন্নয়ন করেছেন। বিশুদ্ধ পানির ব্যবস্থা করেছেন। তারাব পৌরসভাকে ঋণমুক্ত করেছেন। তিনি পৌরসভাকে জায়গা দিয়েছেন। সেখানে ৫০০ শ আসন বিশিষ্ট হাছিনা গাজী পৌর অডিটোরিয়াম নির্মাণ হচ্ছে। রাস্তা ঘাটের উন্নয়ন করেছেন। আরবান হাসপাতাল উদ্বোধন হয়েছে। পৌর এলাকার জলাবদ্ধতা নিরসনের লক্ষ্যে নিজের অথের্ পানির পাম্প স্থাপন করে দিয়েছেন। আমার মায়ের বহু কাজ এখনো অসমাপ্ত রয়েছে। সেই কাজগুলো সমাপ্ত করার সুযোগদিন। ডিজেলের গাড়িতে কখনো পেট্রোল দিতে নেই। সরকার ,মন্ত্রী , মেয়র সবই নৌকার । আমার মা বাবা মিলে যে উন্নয়নটা করেছে অন্য কোনো লোক দ্বারা এমন উন্নয়ন হবে না।আপনেরা নৌকার জন্য আমাদের পক্ষে থাকবেন।


গোলাম মর্তুজা পাপ্পা বলেন, অনেকে আছেন গাজী সাহেবের বদনাম করি। সোনার ডিম পাড়া হাঁসের গল্প শুনেছেন সবাই । আমাদের পরিবারটা সোনার ডিম পাড়া হাঁসের মতো। আপনাদের কাছে বিনীত অনুরোধ আমাদের সোনার ডিম পাড়া হাঁসের নাম গোলাম দস্তগীর গাজী , মেয়র হাছিনা গাজী। এদের আপনারা একেবারে জবাই করে দিবেন না। পাশে রাখবেন, নিজের করে রাখবেন, আপন করে রাখবেন। সন্তান হিসেবে আপনাদের সাথেই থাকবে, আপনাদের জন্যই সবই করবে।


তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক সারা বাংলাদেশের মধ্যে রূপগঞ্জ উপজেলায় সবচেয়ে বেশি উন্নয়ন করেছেন। এটা চ্যালেঞ্জ করে বলতে পারি। শিল্পমালিকদের দাবির প্রেক্ষিতে তারাব পৌর এলাকায় ফায়ার সার্ভিস স্টেশন স্থাপনের জন্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ফায়ার সাভিস কর্মকর্তাদের সাথে কথা বলেছেন। উনি চেষ্টায় আছেন।
তিনি বলেন, মাদকের হাত থেকে আমাদের ছেলে মেয়েদেরকে রক্ষা করার জন্য প্রত্যেকটা ওয়ার্ডে একটা করে খেলার মাঠ দরকার। আর এ লক্ষ্যে আমাদের মন্ত্রী এবং মেয়র কাজ করবেন।


বুধবার (২ ডিসেম্বর) বরাব এলাকায় তারাব পৌর শিল্প মালিকগণ কর্তৃক বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে গাজী গোলাম মর্তুজা পাপ্পা এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী , মেসার্স আব্দুল্লাহ স্পিনিং মিলসের এম.ডি মোহাম্মদ মোজাম্মেল হক,বরাব মেসার্স আশারাফি টেক্সটাইল মিলস এর এম ডি মোহাম্মদ রফিকুল ইসলাম ,মেসার্স দেলোয়ার টেক্সটাইল এর এম ডি মো : দেলোয়ার হোসাইন খন্দকার, বি এম টেক্সটাইল এর এম ডি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মোল্লা, হাবিব পেপার মিলস এর এম ডি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, জোবেদা টেক্সটাইল এর এম ডি আলহাজ্ব মোজাম্মেল হক ভুঁইয়া, আওয়ামী লীগ নেতা মো: ফিরোজ ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, তারাব পৌর যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, তারাব পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও কাউন্সিলর আতিকুল ইসলামসহ অনেকে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *