মাহনায় স্বামী-স্ত্রীকে পিটিয়ে আহত

গোলাকান্দাইল ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম:

রূপগঞ্জ উপজেলার মাহনা এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে বাড়িঘরে হামলা চালিয়ে জুয়েল মিয়া (৩৫) ও তার স্ত্রী গৃহবধূ জনি আক্তারকে (২৫) পিটিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় হামলাকারীরা গৃহবধূকে শ্লীলতাহানির ঘটনা ঘটায়। শনিবার সকালে উপজেলার মাহনা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে জনি আক্তারের পিতা আবু তালেক বাদী হয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।
আবু তালেকের অভিযোগ থেকে জানা যায়, একই এলাকার ফজলুল হক ,রত্না বেগম ও সবুজ মিয়াদের সঙ্গে তার মেয়ে জনি আক্তার ও তার জামাতা জুয়েল মিয়ার দীর্ঘদিন ধরে শত্রুতা চলে আসছিলো। শনিবার গবাদি পশুর উচ্ছিষ্ট বর্জ্য ফেলাকে কেন্দ্র করে ফজলুল হক ,রত্না বেগম ও সবুজ মিয়াসহ অজ্ঞাত ৪/৫ জন মিলে জুয়েল মিয়ার বাড়িঘরে হামলা চালায়। হামলাকারীদের বাঁধা দেওয়ায় গৃহবধূ জনি আক্তারকে পিটিয়ে আহত করে শ্লীলতাহানির ঘটনা ঘটায়। তাকে বাঁচাতে তার স্বামী এগিয়ে আসলে তাঁকেও পিটিয়ে আহত করা হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ বলেন, আমি নতুন এসেছি। অভিযোগের বিষয়ে আমার জানা নেই। আপনি ( সাংবাদিক) ভুলতা ফাঁড়ির ইনচার্জের সাথে যোগাযোগ করেন।
ভুলতা ফাঁড়ির ইনচার্জ নাজিম উদ্দিন বলেন, অভিযোগ পাই নাই। কেউ অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *