মানবতার হাত বাড়িয়েছেন আ.লীগ নেতা আনছার আলী

ফিচার রূপগঞ্জ

নিজস্ব প্রতিবেদক:

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সারাদেশের ন্যায় রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের বিপুল সংখ্যক দরিদ্র মানুষ কঠিন বাস্তবতার মুখোমুখি। তারা ঘর থেকে বেরও হতে পারছেন না, টাকাও রোজগার হচ্ছে না। আবার ঘরে থেকেও খাবার সংকটে। তাদের এখন ঘরে থাকলেও বিপদ, বাইরে গেলে মহাবিপদ। তাই করোনা সংকটকালে মানবতার হাত বাড়িয়ে দিয়েছেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ আনছার আলী। নিজ উদ্যোগে প্রায় ৫ শতাধিক পরিবারের ঘরে ঘরে নিত্য প্রয়োজনীয় পণ্য তুলে দিচ্ছেন তিনি। প্রতিদিনের মতো শুক্রবার (২৭ মার্চ) বি‌কে‌লে রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ আনছার আলী অসহায় মানুষদের সহযোগিতা করতে ছু‌টে যান রূপগঞ্জ উপ‌জেলার রূপগঞ্জ ইউ‌নিয়নের মাইঝপাড়া, ছ‌নি, টেক‌নোয়াদ্দা, ইছাপুরা এলাকায়। এসব এলাকার ঘ‌রে ঘ‌রে গি‌য়ে নিজ হাতে অসহায় মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী ও মাস্ক, গ্লাভস বিতরণ করেছেন।
এ সময় রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ আনছার আলী বলেন, আমি প্রান্তিক মানুষের কথা চিন্তা করে এই উদ্যোগ নিয়েছি। আমি শুরু করেছি, আমি আহ্বান করবো এই ইউনিয়নে অনেক বিত্তবান আছেন। যারা চাইলে নিজেরাও দিতে পারেন। এই সংকট তো এক দিনের না। আমরা জানি না কত দিন থাকবে। তাই সবাই এগিয়ে এলে আমাদের রিকশাচালক, ভ্যানচালক, দিনমজুর ভাই বোনেরা বেঁচে যাবেন।
তিনি আরো বলেন, ‘করোনা প্রতিরোধে আমরা সবাই কাজ করছি। কিন্তু করোনার পাশাপাশি এখন ক্ষুধা নিবারণ করা প্রয়োজন। সরকার এরই মধ্যে বেশ কিছু পদক্ষেপ নিয়েছেন। আমি মনে করি, এখন সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসা উচিত। শুধু ফেসবুকে পোস্ট দিলে হয়তো মানুষ কিছুটা সচেতন হবেন কিন্তু এই মানুষগুলোর ক্ষুধা নিবারণ হবে না।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *