মন্ত্রী গাজীর নির্দেশে খাদ্য সামগ্রী বিতরণ

ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম:

করোনা ভাইরাস ঠেকাতে সারাদেশের ন্যায় রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ ইউনিয়ন জুড়ে অবরুদ্ধ অবস্থার মধ্যে কঠিন সময়ের মুখোমুখি হতদরিদ্র ও দিনমজুরা। কর্মহীন হয়ে পড়ায় করোনা আতঙ্কের পাশাপাশি জীবিকা নিয়ে বড়ো দুশ্চিন্তায় পড়েছেন তারা। দিনে এনে দিনে খাওয়া শ্রমজীবী যেমন-মুটে, দিনমজুর, রিকশাওয়ালা, অটোরিকশা-টেম্পো চালক-হেলপার, সবজি-ফল ও চা-পান বিক্রেতা এবং কুলিসহ নিম্নআয়ের মানুষ দুর্বিষহ  জীবন যাপন করছে  । কর্মহারা দৈনিক আয়ের ভিত্তিতে নানা ধরনের কাজ করা মানুষ গুলো পরিবারের অন্নের যোগান নিয়ে দিশেহারা পরিস্থিতির মধ্যে পড়ে গেছেন। বিচ্ছিন্ন সময়কালে প্রতিদিনের খাদ্য, ওষুধ ও পরিচ্ছন্নতা সামগ্রী কেনার অর্থের উৎস হারিয়ে চোখে অন্ধকার দেখছেন সমাজের এই দরিদ্র শ্রেণির মানুষ। এমন সংকটময় সময়ে হতদরিদ্র এসব মানুষের পাশে দাড়িয়েছেন, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ আনছার আলী। বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশনায় টানা ৬ষ্ঠ দিনের মতো শনিবার (২৮ মার্চ) বি‌কে‌লে রূপগঞ্জ ইউ‌নিয়নের জাঙ্গীর, ইছাপুরা, কুদুর মার্কেট এলাকায় অসহায় এসব মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী ও মাস্ক, হ্যান্ড গ্লাভস, লিফলেট বিতরণ করেন তিনি।
এ সময় রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ আনছার আলী বলেন, জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বিত্তবানদের করোনা ভাইরাস পরিস্থিতিতে হতদরিদ্র মানুষের পাশে অবশ্যই দাঁড়ানো উচিত।
এ সময় রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক মো: মোহন মিয়া, রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সহসভাপ‌তি আব্দুল ম‌তিন ভুঁইয়া, রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক আল আমিন লিটন, আওয়ামী লীগ নেতা নবী হো‌সেন ও মুরাদ হাসানসহ স্থানীয় গন্যমান্য ব্য‌ক্তিরা উপ‌স্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *