ভোটারদের দ্বারে দ্বারে বজলু মেম্বার

ইউনিয়ন

নিজস্ব প্রতিবেদক:

উঠান বৈঠক আর গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন কায়েতপাড়া ৯ নং ওয়ার্ড (চনপাড়া) মেম্বার প্রার্থী মো: বজলুর রহমান। তিনি ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে মেম্বার পদে নিজের ভোট চাচ্ছেন। এলাকাবাসীর সমর্থনও পাচ্ছেন তিনি ।

গতকাল তিনি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় সভা করেন।

এসময় কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বজলুর রহমান বলেন, আমি চেষ্টা করেছি চনপাড়াবাসীর উন্নয়নের জন্য । আমার নেতা বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক আমাকে অনেক সহযোগিতা করেছে। তিনি চনপাড়ায় অনেক উন্নয়ন করেছেন। আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার সুযোগ চাই।

সভায় চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল আলী সিকদার, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন বাজার উন্নয়ন কমিটির সভাপতি,হাজী ওসমান গনি বাবুল, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আনিস মল্লিক, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন মাদক নির্মুল কমিটির আহবায়ক মোঃ জয়নাল আবেদিন, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন যুব লীগের সাধারণ সম্পাদক আবিদ হাসান চান মিয়া, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি নান্নু মিয়া, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নান্দু মিয়া, সাধারণ সম্পাদক মানিক সিকদার প্রমুখ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *