ভুলতায় শোক দিবস উপলক্ষে ছাত্রলীগের আলোচনা সভা

ইউনিয়ন ফিচার ভোলাব

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জ উপজেলার ভুলতায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । সোমবার (২৪ আগস্ট) বিকালে ভুলতা ইউনিয়নের ১ নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে অনুষ্ঠানের আয়োজন করা হয়। ভুলতা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মামুন ভুঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শান্তর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল আলম শিকদার, প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাছুম। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মনিরুজ্জামান নাফিস, বিশেষ অতিথি ছিলেন , রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি তানজিল আহমেদ খাঁন, সহ-সভাপতি নাজমুল হাসান সবুজ, মো: ইমন, যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম খোকন, সাদ্দাম হোসেন তপু, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, মিরাজ মোল্লা, রুবায়েত হাসান রাকিব, দপ্তর সম্পাদক সেলিম মাহমুদ ।

সভায় বক্তারা বলেন , ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতাকে স্বপরিবারে হত্যার মাধ্যমে খুনিচক্র বঙ্গবন্ধুকে ইতিহাস থেকে মুছে ফেলার চেষ্টা করেছে কিন্তু পারে নাই। আজ সারা বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে একটি করে মুজিব সেনা তৈরী হয়েছে।

এসময় বক্তারা রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে সরকারের কাছে দাবি জানান বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দ্রুত দেশে ফিরে এনে রায় কার্যকর করার।

পরে ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *