বাগবাড়ি এলাকায় খাদ্য বিতরণ

তারাবো পৌরসভা ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম:

রূপগঞ্জ উপজেলার রূপসী বাগবাড়ী এলাকায়  বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক নির্দেশনায় করোনা পরিস্থিতিতে বিপাকে পড়া স্থানীয় ২৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সকালে রূপসী বাগবাড়ী জামে মসজিদের সাধারণ সম্পাদক শামীম মাহাবুবের বাড়িতে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুল আলীম বলেন, রূপসী  এলাকার কোনো মানুষ না খেয়ে থাকবে না। সবার ঘরে খাদ্য পৌছে দেওয়া হবে। করোনায় আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হতে হবে।

বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব বলেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশে রূপসী এলাকাবাসীর উদ্যোগে আমার কিছু সহযোগিতায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে । খেটে খাওয়া মানুষের জন্য আমরা এ সহযোগিতা অব্যাহত থাকবে।

খাদ্য বিতরণের অন্যতম উদ্যোক্তা শামীম মাহবুব বলেন, আমাদের এলাকার ঘরে ঘরে খাদ্য পৌছে দেওয়া হবে। যতদিন করোনা দুযোর্গ আছে ততদিন আমাদের খাদ্য বিতরণ চলমান থাকবে।

এ বিষয়ে মো:হালিম ভুঁইয়া বলেন, করোনা মোকাবেলায় আমাদের এলাকার বিত্তবানরা এগিয়ে এসেছে। দুর্যোগের সময় তারা মানুষকে ভালোবেসেই সহযোগিতা করছে। আমাদের এলাকায় কোনো লোক না খেয়ে থাকবে না।

এসময় আরো উপস্থিত ছিলেন ,রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মফিজ, ফালু ভূঁইয়া, আলম ভূঁইয়া, মোসাদ্দেক হোসেন পান্নু, সেলিম ভূঁইয়া, সাইফুল রহমান রিপন, মীর মাহাবুব, পলিন ভূঁইয়া, শফিউল্লাহ, আরাফাত উল্লাহ প্রমুখ।

“রূপসী ফ্রি রেশনিং” কার্যক্রমের আওতায় রূপসীবাসী খাদ্য সামগ্রী বিতরণের আয়োজন করে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল ,লবণ, তেল ও সাবান।

প্রসঙ্গত করোনা ভাইরাসে প্রতিরোধের অংশ হিসেবে সরকার সরকারী বেসরকারী সব প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে। নারায়ণগঞ্জের বন্দরে এক মহিলা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *