ফেসবুকে মন্ত্রীর নামে মিথ্যাচার, জেমিন-তুষারের নামে মামলা

ইউনিয়ন কায়েতপাড়া শীর্ষ সংবাদ

নিজস্ব প্রতিবেদক:
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে মিথ্যা ,বানোয়াট, গুজব ছড়ানোর অপরাধে সন্ত্রাসী আশরাফুল আলম ভুঁইয়া জেমিন (২৬) ও তুষারের (২৯) নামে রূপগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। মঙ্গলবার ( ২৩ মার্চ) মামলাটি দায়ের করেন গাজী গ্রুপের ম্যানেজার ( এডমিন) মোজাম্মেল হক। রূপগঞ্জ থানায় মামলা নং ( ৫৯) ।
মামলার এজাহার থেকে জানা যায়, চনপাড়ার মৃত নুরু মিয়ার ছেলে আশরাফুল আলম ভুঁইয়া জেমিন (২৬), ইছাখালির শামসুল হক মিয়ার ছেলে তুষারসহ অজ্ঞাত ১০/১২ জন মিলে মিথ্যা, বানোয়াট তথ্য ছড়াচ্ছে। গত ২৬ ফেব্রুয়ারি রাত ১০ টার দিকে আশরাফুল আলম ভুঁইয়া জেমিন এর ফেসবুক আইডি (Asrafull Alam Bhuyan jamin) থেকে গাজী ক্রিকেট একাডেমির জন্য নির্ধারিত কিছু জমির ছবিসহ কুরুচিপূর্ণ ,মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও কাল্পনিক ঘটনার অবতারণ করিয়া একটি স্ট্যাটাস দেয়। সেই স্ট্যাটাসে স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত , দেশের সেরা করদাতা, সুনাম ধন্য গাজী গ্রুপের প্রতিষ্ঠাতা, নারায়ণগঞ্জ -১ ( রূপগঞ্জ) আসন থেকে টানা তিনবারের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক কে হেয় প্রতিপন্ন করার উদ্দেশে এবং মন্ত্রীর সম্পর্কে সাধারণ জনমনে ঘৃণা সৃষ্টি করানোর উদ্দেশে আসামি আশরাফুল আলম ভুঁইয়া জেমিন ফেসবুকে স্ট্যাটাস দেয়।

আসামিদের এমন মিথ্যা ও বানোয়াট তথ্য ডিজিটাল বিন্যাস তথা ফেসবুকসহ অন্যান্য যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার কারণে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। এই আসামিদের উক্ত স্ট্যাটাসসহ আরো বিভিন্ন মিথ্যা এবং বানোয়াট তথ্য ছড়িয়ে দিয়ে গোলাম দস্তগীর গাজীর নির্বাচনী এলাকার সাধারণ জনগণের মধ্যে অস্থিরতা এবং বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টায় লিপ্ত রয়েছে আসামিরা। তাছাড়া আসামিরা মোটরসাইকেল আরোহন করে মন্ত্রীর নামে নানা ধরণের কুরুচিপূর্ণ এবং আপত্তিকর শ্লোগান দেয়।


প্রসঙ্গত আশরাফুল আলম ভুঁইয়া জেমিন (২৬) ও তুষারের নামে রূপগঞ্জ থানায় সন্ত্রাসী- চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *