ফেন্সিডিলসহ চনপাড়ার শীর্ষ সন্ত্রাসী শাওন আটক

ইউনিয়ন চনপাড়া শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জ থানার চনপাড়া বস্তির শীর্ষ সন্ত্রাসী শাওনকে (২৮) ৪০ বোতল ফেন্সিডিলসহ আটক করেছে করেছে ভৈরব থানা পুলিশ। এসময় তার এক সহযোগীকেও আটক করা হয়। সোমবার ১৫ মার্চ ভোররাতে ভৈরবের ঢাকা-সিলেট মহাসড়কের নাটালের মোড় পুলিশ চেকপোস্ট থেকে তাদের আটক করা হয়।

ভৈরব থানা পুলিশের এসআই মতিউজ্জামান জানান, সোমবার ভোররাত ৪টার দিকে ভৈরব থানা পুলিশের একটি দল ঢাকা-সিলেট মহাসড়কের নাটালের মোড় চেকপোস্টে রাত্রিকালীন জরুরি ডিউটি করাকালীন আখাউড়া সীমান্তবর্তী এলাকা থেকে ঢাকাগামী একটি মোটরসাইকেলকে তাদের সন্দেহ হয়। এ সময় মোটরসাইকেলের দুই যাত্রী রূপগঞ্জের চনপাড়া বস্তির তালিকাভুক্ত সন্ত্রাসী শাওন (২৮) ও তার সহযোগী আকাশকে (২৪) তল্লাশি করে তাদের দুজনের দেহের বিভিন্ন জায়গায় লুকানো ৪০ বোতল ফেন্সিডিলসহ আটক করে পুলিশ।

এ সময় তাদের ব্যবহৃত R1-5 মোটরসাইকেলটিও জব্দ করে তারা। আটক আসামিদের বিরুদ্ধে মাদক আইনে ভৈরব থানায় মামলা হয়েছে। পরে দুপুরে তাদের কিশোরগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান এসআই।

উল্লেখ্য, আসামি শাওন রূপগঞ্জের চনপাড়া বস্তির ৩ নং ওয়ার্ডের আলিম মর্তূজার ছেলে এবং রূপগঞ্জ থানার তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যাসহ অর্ধডজন মামলা রয়েছে বলে রূপগঞ্জ থানা সূত্র থেকে জানা গেছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *