প্রতীক পেয়ে টুটুল, আমি সবার প্রার্থী

ইউনিয়ন দাউদপুর শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: আসন্ন দাউদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী রবিবার ( ৪ অক্টোবর) সকালে রূপগঞ্জ উপজেলা পরিষদের হলরুমে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয় উপজেলা নির্বাচন অফিস। চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী রূপগঞ্জ উপজেলা বিএনপির সহ সভাপতি ও দাউদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শরিফ আহমেদ টুটুল পেয়েছেন আনারস প্রতীক। আওয়ামী লীগ সমথিত প্রার্থী দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার পেয়েছেন নৌকা প্রতীক। প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহাবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান, বিশেষ অতিথি ছিলেন রূপগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা এইচ.এম জসিম উদ্দিন। এসময় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী রূপগঞ্জ উপজেলা বিএনপির সহ সভাপতি ও দাউদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শরিফ আহমেদ টুটুলসহ অন্য প্রার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতীক পেয়ে শরিফ আহমেদ টুটুল বলেন, আমি সবার প্রার্থী । সবার সমর্থন নিয়েই নির্বাচনে অংশ নিয়েছি। অনেকেই আমার বিরুদ্ধে অনেক কিছু লিখেছে। কেউ কেউ বলছে আমি নির্বাচন থেকে সড়ে দাঁড়িয়েছি। তারা দেখুক আমি আজ নিজে এসে প্রতীক গ্রহণ করলাম। নির্বাচন থেকে সড়ে দাঁড়ানোর প্রশ্নই ওঠে না। মাঠে আছি এবং শেষ পর্যন্ত মাঠে থাকব।

প্রসঙ্গত দাউদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ ২০ অক্টোবর মঙ্গলবার। দাউদপুরে প্রায় ৩২ হাজার ভোটার রয়েছে। উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে মোট ৫০ জন প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *