দুর্গা পূজা উপলক্ষে রূপগঞ্জে মন্ত্রী গাজীর উপহার বিতরণ

তারাবো ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম: সনাতন হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারর্দীয় দুর্গা পূজা  উপলক্ষে উপহার পেয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নিজ নির্বাচনী এলাকা রূপগঞ্জ উপজেলার ৩৮ টি পূজা মণ্ডুপ এবং  দুস্থ পরিবার । গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক তার ঐচ্ছিক তহবিল থেকে এসব উপহার দিয়েছেন।

বুধবার ( ১৪ অক্টোবর ) রূপসী গাজী ভবনে তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী এসব উপহার বিতরণ করেছেন।

এসময় পূজা উদযাপন পরিষদের নেতাকর্মীদের উদ্দেশে মন্ত্রীর সহধমীনী হাছিনা গাজী বলেন, স্বাস্থ্য বিধি মেনে আপনারা দুর্গা পূজা পালন করবেন। জনসমাগম হয় এমন কিছু করা যাবে না। কোনো সমস্যা হলে প্রশাসন এবং স্থানীয় জনপ্রতিনিধিদের জানাবেন।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা ফিরোজ ভুইয়া, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি রমাকান্ত সরকার, সাধারণ সম্পাদক কৃষ্ণ গোপাল শর্মা, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ডাক্তার পরিমল দাস, সহ সাধারণ সম্পাদক দিগেন বিশ্বাস, সুমন্ত চন্দ্র দাস, সংগ্রাম চন্দ্র দাস সহ অনেকে। 

প্রসঙ্গত নারায়ণগঞ্জ -১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক রূপগঞ্জে সব ধর্মের মানুষকে সহায়তা দিয়ে আসছে । তার পদচারণা বদলে যাচ্ছে রূপগঞ্জের উন্নয়ন চিত্র।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *