দলমতের উর্ধ্বে থেকে কাজ করে যাব: হাছিনা গাজী

তারাবো পৌরসভা ফিচার রূপগঞ্জ শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার মাসিক সাধারণ সভা (২০২১) অনুষ্ঠিত হয়েছে। নবনির্বাচিত মেয়র হাছিনা গাজীর সভাপতিত্বে মঙ্গলবার ( ৯ ফেব্রুয়ারি) সকালে তারাব পৌরসভা কক্ষে এই মাসিক সভা হয়। সোমবার ( ৮ ফেব্রুয়ারি) দ্বিতীয় মেয়াদের শপথ নেওয়ার পর হাছিনা গাজীর প্রথম সভা এটি। সভায় প্রথমে নবনির্বাচিত মেয়র , কাউন্সিলর,সংরক্ষিত কাউন্সিলর ও তারাব পৌরসভার কর্মকর্তা -কর্মচারীবৃন্দ শুভেচ্ছা বিনিময় করেন।

সভায় হাছিনা গাজী বলেন, আমি একজন নারী। জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক আদর্শ আমাকে রাজনীতি করতে অনুপ্রানীত করেছে। জীবনের বাকি সময়টা মানব সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।

 মেয়র ব‌লেন, বিগত ৫ বছ‌রের উন্নয়ন এবং সেবায় মুগ্ধ হয়ে আমাকে দ্বিতীয়বার নির্বাচিত করেছেন পৌরবাসী, তাই আমি মেয়র নয় পৌরবাসীর জন্য একজন সেবক হতে চাই । মানুষ আমাকে মেয়র নির্বা‌চিত ক‌রে‌ছে সেবা পাওয়ার জন্য, যথাযথভাবে পৌর সুযোগ-সুবিধা ভোগ করার জন্য। তাই দলমতের উর্ধ্বে থেকে কাজ করে যাব। সবার নাগরিক সেবা দেওয়াই হবে আমার প্রধান লক্ষ্য ।

কাউন্সিলরদের সততার সাথে দায়িত্ব পালনের আহবান জানিয়ে তিনি বলেন, তারাব পৌরসভার অসমাপ্ত কাজগুলো দ্রুত সমাপ্ত করা হবে। নির্বাচনের আগে জনগণকে দেওয়া প্রতিশ্রুতিগুলো বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাব। কোনো অনিয়ম দুর্নীতি করতে দেওয়া হবে না।

হাছিনা গাজী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন সহযোদ্ধা হিসেবে কাজ করে যাচ্ছি। তারাব পৌরবাসী সুখে থাকলে বঙ্গবন্ধুর স্বপ্নপূরন এগিয়ে যাবে।

এসময় উপস্থিত ছিলেন সংরক্ষিত কাউন্সিলর ১ নং (১,২,৩) ওয়ার্ডের লায়লা পারভীন, ২ নং ( ৪,৫,৬ ) ওয়ার্ডের মাহফুজা বেগম, ৩ নং ( ৭,৮,৯ ) ওয়ার্ডের জোসনা বেগম , সাধারণ কাউন্সিলর রফিকুল ইসলাম মনির , এড. জসিম উদ্দিন ভুঁইয়া, রাসেল শিকদার, আক্তার হোসেন, হামিদুল্লাহ , মাহাবুবুর রহমান জাকারিয়া, আনোয়ার হোসেন, আমির হোসেন ভুঁইয়া,  আতিকুর রহমান, তারা‌ব পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, নির্বাহী প্র‌কৌশলী জেড এম আ‌নোয়ার, স‌চিব তাজুল ইসলাম।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *