তারাব পৌর এলাকার পূজা মণ্ডুপে অনুদান বিতরণ

তারাবো পৌরসভা শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: সনাতন হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারর্দীয় দুর্গা পূজা (২০২০)  উপলক্ষে অনুদান বিতরণ করেছেন রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও তারাব পৌর মেয়র হাছিনা গাজী। বৃহস্পতিবার ( ২২ অক্টোবর) সকালে পৌরসভা কার্যালয়ে তারাব পৌর এলাকার ৭ টি পূজামণ্ডুপে তিনি অনুদান বিতরণ করেন। পরে তারাব পৌরসভার মাসিক সভা অনুষ্ঠিত হয়। পৌর মেয়র হাছিনা গাজীর সভাপতিত্বে সভায় কাউন্সিলর রফিকুল ইসলাম মনি, রাজীব হোসেন , রাসেল শিকদার,নজরুল ইসলাম মফিজ, হামিদুল্লাহ, আশরাফুল ইসলাম, আনোয়ার হোসেন, আমির হোসেন ভূইয়া, আতিকুর রহমান, লায়লা পারভীন, আসমা বেগম, জোসনা বেগম, সচিব তাজুল ইসলাম, প্রকৌশলী জেড এম আনোয়ার প্রমুখ।

এসময় পূজা উদযাপন পরিষদের নেতাকর্মীদের উদ্দেশে হাছিনা গাজী বলেন, স্বাস্থ্য বিধি মেনে আপনারা দুর্গা পূজা পালন করবেন। জনসমাগম হয় এমন কিছু করা যাবে না। কোনো সমস্যা হলে প্রশাসন এবং স্থানীয় জনপ্রতিনিধিদের জানাবেন। আমি আপনাদের সাথে আছি।

এছাড়া সভায় পৌরসভার বিভিন্ন উন্নয়ন কাজের অগ্রগতি এবং করোনা বিষয় নিয়েও আলোচনা হয়। কাউন্সিলরবৃন্দ বক্তব্য রাখেন। হাছিনা গাজী কাউন্সিলরদের বক্তব্য মনোযোগ সহকারে শোনেন। 

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *