তাদের মৃত্যুতে মন্ত্রী গাজীর শোক

ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম:

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের স্ত্রী লায়লা আরজুমান্দ বানু ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। মন্ত্রী এক শোক বাতায় বলেন, আমি ব্যক্তিগতভাবে ও নারায়নগঞ্জ জেলার জনগণের পক্ষ থেকে মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং তাঁর পরিবার-পরিজনসহ সকলকে গভীর সমবেদনা জানাচ্ছি ।

সোমবার সকাল পৌনে ৮টার দিকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সি এমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭১ বছর। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১৩ই জুন মন্ত্রী এবং মন্ত্রীর স্ত্রী লায়লা আরজুমান্দ বানু সিএমএইচে ভর্তি হন। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী সুস্থ হয়ে বাসায় ফিরে গেলেও লায়লা আরজুমান বানুর অবস্থা গুরুতর হওয়ায় সেখানেই চিকিৎসাধীন ছিলেন । লায়লা আরজুমান বানু ২ মেয়ে, এক ছেলে এবং ৬ জন নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিব আবদুল্লাহ আল মোহসীন চৌধুরী মারা গেছেন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। অপর এক শোক বার্তায় মন্ত্রী , মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর পরিবার-পরিজনসহ সকলকে গভীর সমবেদনা জানান।

মোহসীন চৌধুরী প্রধানমন্ত্রীর সাবেক মুখ্যসচিব কামাল আবদুল নাসের চৌধুরীর ছোট। ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন সোমবার সকাল সাড়ে ৯টায় তার মৃত্যু হয়। মোহসীন চৌধুরীর জন্ম ১৯৬৩ সালের ১ জানুয়ারি, কুমিল্লার চৌদ্দগ্রামে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মৃত্তিকা বিজ্ঞানে বিএসসি (সম্মান) ও এমএসসি করেন। পরে ঢাকার নর্দার্ন বিশ্ববিদ্যালয় থেকে গভর্নেন্স স্টাডিজে এমএ ডিগ্রি নেন তিনি।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *