জাহাঙ্গীরকে জেলা আ.লীগ সভাপতির শুভেচ্ছা

ইউনিয়ন দাউদপুর ফিচার

রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই। বুধবার ( ২১ অক্টোবর) তিনি শুভেচ্ছা জানান। এছাড়া তাকে মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীককে অভিনন্দন জানান আব্দুল হাই। তাকে বিজয়ী করার জন্য তিনি দলীয় নেতাকর্মীদের অভিনন্দন জানিয়েছেন।

চেয়ারম্যার পদে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার । তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ১৭ হাজার ১৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা শরিফ আহমেদ টুটুল। তিনি আনারস প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৭২২ ভোট।

সংরক্ষিত সদস্য পদে ১,২,৩ নং ওয়ার্ডে শিরিনা আক্তার বিজয়ী হয়েছে। তিনি বই মার্কা প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৫শ ৯৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহীনা আক্তার সূর্যমূখী ফুল প্রতীকে পেয়েছেন ২ হাজার ৩ শ ৯২ ভোট। ৪,৫,৬ নং ওয়ার্ডে আলেয়া বেগম বিজয়ী হয়েছে। তিনি বই মার্কা প্রতীকে পেয়েছেন ২ হাজার ৩৯ ভোট। তার নিকট তম প্রতিদ্বন্দ্বী মাকছুদা আক্তার সূর্যমুখী ফুল প্রতীকে পেয়েছেন ১ হাজার ৯ শ ৮৪ ভোট। এ ওয়াডে হাওয়া বেগম পেয়েছে ১ হাজার ৫শ ৮৪ ভোট, রিনা বেগম পেয়েছে হাজার ৬শ ৯০ ভোট। ৭,৮,৯ ওয়ার্ডে বিজয়ী হয়েছে নাছরিন বেগম। তিনি বই মার্কা প্রতীকে হাজার ৫শ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফারজানা আক্তার ববি সূর্যমুখী ফুল প্রতীকে পেয়েছেন ২ হাজার ৬৪ ভোট। ময়না বানু কলম প্রতীকে পেয়েছে ১ হাজার ৮শ ৫৯ ভোট।

সাধারণ সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে সফিকুর রহমান, ২ নম্বর ওয়ার্ডে আনোয়ার হোসেন স্বপন, ৩ নম্বর ওয়ার্ডে আরিফুল হক, ৪ নম্বর ওয়ার্ডে হাছিবুর রহমান, ৫ নম্বর ওয়ার্ডে মনির হোসেন , ৬ নম্বর ওয়ার্ডে জাকির হোসেন, ৭ নম্বর ওয়ার্ডে আয়নাল হোসেন, ৮ নম্বর ওয়ার্ডে আব্দুর রাজ্জাক সিকদার, ৯ নম্বর ওয়ার্ডে আজিজুল হক মালুম বেসরকারিভাবে বিজয়ী হয়েছে। রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান এবং রিটানিং কর্মকর্তা মাহাবুবুর রহমান সংবাদচর্চাকে ফলাফল নিশ্চিত করেছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *