চনপাড়ায় আনন্দ মিছিল

ইউনিয়ন চনপাড়া ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জ উপজেলার চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন অফিস ঘাট টু নোয়াপাড়া নৌকা ঘাটে নদী পারাপারে ১ টাকা ভাড়া নির্ধারণ করে দেওয়ায় আনন্দ মিছিল করেছে চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

রবিবার ( ১৩ সেপ্টেম্বর) আনন্দ মিছিল বের করে চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগ, বিএনপি, গামেন্টস শ্রমিক ফেডারেশন, ব্যবসায়ী সমিতি, টেক্সটাইল শ্রমিক, শ্রমিকলীগ, যুবলীগ ,যুবদল, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ, ছাত্রলীগ।

এসময় উপস্থিত ছিলেন, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান, আওয়ামী লীগের সিনিয়র সহ -সভাপতি আব্দুল আলী শিকদার, সাংগঠনিক সম্পাদক মোঃ আনিস মল্লিক, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন বিএনপির সভাপতি হারুণ অর রশিদ নিয়াজী, যুবদল নেতা শামীম, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি ডাঃ মোঃ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আবিদ হাসান চনমিয়া, যুবলীগ নেতা এস এম শফিকুল ইসলাম জাহিদ , চনপাড়া শেখ রাসেলনগর মহিলা লীগের সভাপতি নাজমা খাঁন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জসিম গাজী, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, ছাত্রলীগ সভাপতি মোঃ আরাফাত, সাধারণ সম্পাদক স্বর্ণালী আক্তার, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি মোঃসাগর, সাধারণ সম্পাদক মোঃ জলিল, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মোঃ আলামিন, সাধারন সম্পাদক মোঃ দুদু মিয়া, গামেন্টস শ্রমিক ফেডারেশনের সভাপতি বিপ্লব, টেক্সটাইল শ্রমিক কল্যাণের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, ব্যবসায়ী সমিতির নেতা ইব্রাহিম, শ্রমিক নেত্রী পারুলী আক্তার গেদি, জুলেখা বেগম প্রমুখ।

কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান বলেন, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন অফিস ঘাট টু নোয়াপাড়া নৌকা ঘাটে হাজার হাজার শ্রমিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ নদী পারাপার হয়। এক সময় ভাড়া ছিলো জনপ্রতি ১ টাকা। সেই ভাড়া একটি চক্র দীর্ঘদিন যাবত ৩/৫ টাকা করে আদায় করে। সম্প্রতি তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী ঘাটের ডাকদেয়। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক জনস্বাথে পূবের ভাড়া ১ টাকা নির্ধারণ করে দেয়। এখন মানুষ ১ টাকা করে ভাড়া দিয়ে নদী পারাপার হচ্ছে। সবাই মন্ত্রী এবং মেয়রের জন্য দোয়া করছে। চনপাড়াবাসীর পক্ষ থেকে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এবং তারাব পৌরসভার মেয়র বিশিষ্ঠ নারী নেত্রী হাছিনা গাজীকে ধন্যবাদ জানাচ্ছি।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *