চনপাড়াবাসীর সেবা করাই আমার প্রধান লক্ষ্য: বজলু

ইউনিয়ন চনপাড়া ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জ উপজেলার চনপাড়ায় যক্ষ্মা রোগ শনাক্তকরণের লক্ষ্যে মোবাইল ভ্যান কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত নারায়ণগঞ্জ -১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশক্রমে ব্র্যাকের সহযোগিতায় বুধবার ( ২০ জানুয়ারি) এ কার্যক্রম উদ্বোধন করেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া কমিটি ক্লিনিকের সভাপতি মোঃ বজলুর রহমান। তিনি বলেন, চনপাড়াবাসীর সেবা করাই আমার প্রধান লক্ষ্য। চনপাড়াবাসীর শান্তি মানেই আমার শান্তি। চনপাড়াবাসী কষ্ট পেলে আমি কষ্ট পাই। আমি চেষ্টা করে যাচ্ছি চনপাড়ার সমস্যাগুলো সমাধানের।

বজলুর রহমান বলেন, অধিক ঘনবসতিপূর্ণ চনপাড়ায় যক্ষ্মা রোগীর সংখ্যা বেশি। জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড আমাদের নেতা বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশনায় চনপাড়ায় যক্ষ্মা রোগ শনাক্তকরণ অনুষ্ঠিত হয়েছে।

তিনি আরও বলেন , চনপাড়াবাসীর উন্নয়নে কাজ করে যাচ্ছে গাজী পরিবার। আমরা চনপাড়াবাসী গাজী পরিবারের কাছে কৃতজ্ঞ। তাদের সহযোগিতায় আমরা আলোর পথে যাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন মোঃ আলতাফ হোসেন (পিও), ডাঃ নুসরাত কাদির, নুরজাহান, মহিলা লীগ নেত্রী নাজমা খাঁন , ব্র্যাক কর্মকর্তা মোঃ আশরাফুল ইসলাম ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *