গোলাকান্দাইলে ব্যবসায়ীকে পিটিয়ে আহত

গোলাকান্দাইল ফিচার শীর্ষ সংবাদ


নিজস্ব প্রতিবেদক: রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজনের ক্ষুরের আঘাতে খোকন (৩৫) নামে ব্যবসায়ী আহত হয়েছে।
শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের বিজয় নগর এলাকায় এ ঘটনা ঘটে। আহত যুবক খোকন আড়াইহাজার থানার দাসপাড়া এলাকা বিল্লাল হোসেনের ছেলে। তিনি বর্তমানে গোলাকান্দাইল বিজয়নগর এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন।
আহত খোকন জানান, একই এলাকার সোয়াদের সঙ্গে খোকনের দীর্ঘদিন ধরে ব্যবসা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত শুক্রবার রাতে সোয়াদ, পারভেজ ও মিল্লাতসহ অজ্ঞাত ৪/৫ জন খুর ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে খোকনের গোলাকান্দাইল ইউনিয়নের বিজয় নগর এলাকার ভাড়া বাড়িতে প্রবেশ করে তাকে এলোপাথারিভাবে পিটিয়ে আহত করে। এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন খোকনকে খুর দিয়ে আঘাত করে গুরুতর জখম করে। এসময় খোকনের স্ত্রী রোজিনা বেগম বাঁচাতে এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন তাকেও পিটিয়ে আহত ও শ্লীলতাহানির ঘটনা ঘটায়। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তারা বাড়িঘরে লুটপাট করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে চলে যায়। প্রতিবেশীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
এ ব্যাপারে প্রতিপক্ষের লোকজনের সঙ্গে যোগাযোগ করা হলে তারা উল্টো দাবি করে তাদের বাড়িতে হামলা করা হয়েছে ।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মহসিনুল কাদির সংবাদচর্চাকে বলেন, কোনো পক্ষের অভিযোগ পাই নাই। তারা দুই পক্ষ গ্রামে বসে বিষয়টি সমাধান করবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *