কায়েতপাড়ায় একজন নারীর অধিকার হরণ করেছে: বজলু

ইউনিয়ন চনপাড়া ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম: আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে চনপাড়ায় সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ( ১১ মার্চ) দুপুরে চনপাড়া ক‌মিউ‌নি‌টি ক্লি‌নি‌কে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের সহযোগিতায় ৩০ জন নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের প্যা‌নেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সাধারন সম্পাদক মোহাম্মদ বজলুর রহমানের সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠানে উপ‌স্থিত ছি‌লেন, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জাহেদ আলী, চনপাড়া ক‌মিউ‌নি‌টি ক্লি‌নি‌কের মে‌ডি‌কেল অ‌ফিসার ডাক্তার নুসরাত কা‌দির, চনপাড়া ক‌মিউ‌নি‌টি ক্লি‌নি‌কের সিএইচ‌সি‌পি ডাক্তার নুরজাহান বেগম, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন যুবম‌হিলা লী‌গের সভাপ‌তি নাজমীন সুলতানাসহ অ‌নে‌কে।

কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের প্যা‌নেল চেয়ারম্যান বজলুর রহমান বলেন, নারীদের বাদ দিয়ে দেশের উন্নয়ন সম্ভব না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। রূপগঞ্জে নারীর জাগরণের অগ্রদূত তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী। তার হাতেই নতুন নতুন নারী নেতৃত্ব তৈরী হচ্ছে। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক রূপগঞ্জে নারীদের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। চনপাড়ার নারীর সমাজও কর্মসংস্থান পাচ্ছে।

তিনি বলেন, কায়েতপাড়ায় একজন ভূমিদস্যু নারীর অধিকার হরণ করেছে। সে বিনা কারণে তালাক দেয়ায় পটু। তার নির্যাতন ভুলে যায়নি নারী সমাজ । আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কায়েতপাড়ার নারী সমাজ ভোটের মাধ্যমে তার জবাব দেবে। কোনো অপশক্তি নারীদের স্বাধীনতা নষ্ট করতে পারবে না।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *