কক্সবাজারে সুবিধা বঞ্চিত শিশুদের জামা বিতরণ

ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম:

কক্সবাজার সমুদ্র সৈকতের সুবিধা বঞ্চিত শিশুদের মধ্যে ১৩ ফেব্রুয়ারি শনিবার ফুল, ফল, পিঠাসহ রান্না করা খাবার ও নতুন জামা বিতরণ করা হয়েছে। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে এবং বিসিবি, যমুনা ব্যাংক ও গাজী গ্রুপের পরিচালক গোলাম মর্তুজা পাপ্পা’র অনুপ্রেরণায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাব এ কর্মসূচি পালন করে।
কক্সবাজার শহীদ মিনার চত্ত্বরে আয়োজিত বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম.এ মোমেন। সভায় বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও রূপগঞ্জের মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ তোফায়েল আহমেদ আলমাছ, নারায়ণগঞ্জ জেলা সমিতির সাধারণ সম্পাদক কবি আবু হানিফ হৃদয়, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেন, কাঞ্চন পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মশিউর রহমান তারেক, আওয়ামীলীগ নেতা তাবিবুল কাদির তমাল, ওবায়দুল মজিদ জুয়েল, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সহ-সভাপতি আলহাজ¦ রমজান আলী, সাংবাদিক শফিকুল আলম ভুঁইয়া, হানিফ মোল্লা, রাসেল মাহমুদ, ইমদাদুল হক দুলাল, এস এম রোবেল মাহমুদ, মো.শাহেল মাহমুদ, এস এম আবু কাউছার, বায়েজিদ সাউদ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, পথশিশুরাও দেশে সম্পদ। কিন্তু আজ তারা অবহেলিত। অনাথ, হতদরিদ্র, পথশিশু ও সুবিধা বঞ্চিত শিশুদের প্রতি যত্নশীল হলে তারাও একদিন দেশের পরিচালক হতে পারে। তাই পথ শিশুদের পাশে বিত্তশালীসহ সমাজের সকলকে এগিয়ে আসতে হবে। তাহলেই গড়ে ওঠবে ভাতৃত্ববোধ আর দেশ হবে সমৃদ্ধ।
পরে রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের আনন্দ ভ্রমনের অংশ হিসেবে সুবিধা বঞ্চিত শিশুদের পরিছন্নতা করিয়ে তাদের মধ্যে ফুল, ফল, রান্না করা খাবার ও নতুন জামা বিতরণ করা হয়।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *